default-image

নওগাঁর রানীনগর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোশাররফ হোসেনসহ তিন নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার রাতে নওগাঁ শহরের বিভিন্ন এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে সদর থানার পুলিশ।

গত ৩০ মার্চ নওগাঁ শহরের কেডির মোড় এলাকায় পুলিশের সঙ্গে বিএনপি নেতা-কর্মীদের সংঘর্ষের ঘটনায় করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আজ রোববার দুপুরে তাঁদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। গ্রেপ্তার হওয়া অপর দুই নেতা হলেন, নওগাঁ সদর উপজেলার বক্তারপুর ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক আফজাল হোসেন সরদার ও পৌর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, ৩০ মার্চের ঘটনায় নওগাঁ সদর থানার উপপরিদর্শক (এসআই) আবদুল মান্নান সরকারি কাজে বাধা, পুলিশকে মারপিট ও জানমালের নিরাপত্তা বিঘ্নিত করার অভিযোগে ১১৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা করেন। ওই মামলায় ৩০ ও ৩১ মার্চ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম, মহাদেবপুর উপজেলা বিএনপির সভাপতিসহ ১৪ জনকে গ্রেপ্তার করা হয়। গতকাল রাতে নওগাঁ শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আরও তিনজনকে গ্রেপ্তার করা হয়। আজ দুপুরে তাঁদের আদালতের নির্দেশে কারাগারে নেওয়া হয়।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন