নওগাঁ-৬ আসনের উপনির্বাচন

সন্ত্রাস-দুর্নীতি দূর করতে চান আ.লীগের আনোয়ার হোসেন

বিজ্ঞাপন
default-image

নওগাঁ-৬ (আত্রাই-রানীনগর) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আনোয়ার হোসেন নির্বাচিত হয়ে এলাকা থেকে সব অন্যায়, সন্ত্রাস ও দুর্নীতি দূর করতে চান। পাশাপাশি তিনি সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কাজ করার আশা প্রকাশ করেছেন।

দলীয় মনোনয়ন চূড়ান্ত হওয়ার পর আজ বেলা ১১টার দিকে আনোয়ার হোসেন মুঠোফোনে প্রথম আলোকে বলেন, ‘আমি ও আমার পরিবার সব সময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ ও লালন করে আসছি। দলীয় মনোনয়ন দেওয়ায় বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি আমি কৃতজ্ঞ। নির্বাচিত হলে এলাকা থেকে সব অন্যায়, সন্ত্রাস ও দুর্নীতি দূর করতে নিরলসভাবে কাজ করে যাব। পাশাপাশি সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কাজ করব।’

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আনোয়ার হোসেন রানীনগর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি। তিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে দুইবার নির্বাচিত হয়েছেন। নওগাঁ-৬ (আত্রাই-রানীনগর) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে আজ সোমবার আনোয়ার হোসেনের (হেলাল) নাম ঘোষণা করা হয়েছে। সকালে ঢাকার নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করে তাঁর নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

কয়েক দিন ধরে আত্রাই ও রানীনগর উপজেলার মানুষের মধ্যে আলোচনা চলছিল, কে পাচ্ছেন এই উপনির্বাচনে নৌকার টিকিট? আওয়ামী লীগের মনোনয়নপত্র তুলেছিলেন ৩৪ জন। তাঁদের মধ্যে প্রয়াত সাংসদ ইসরাফিল আলমের স্ত্রী সুলতানা পারভীনও ছিলেন।

গত ২৭ জুলাই নওগাঁ-৬ আসনের সাংসদ ইসরাফিল আলম মৃত্যুবরণ করার পর আসনটি শূন্য হয়। আগামী ১৭ অক্টোবর এ উপনির্বাচনের ভোট গ্রহণের দিন ধার্য করা হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন