বিজ্ঞাপন
বিজ্ঞাপন
পারভীনের ছোট ভাই আক্রাম হোসেন বলেন, এক বছর আগে মেয়ের পায়ে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করার অভিযোগে দেবরের বিরুদ্ধে মামলা করেছিলেন পারভীন। এতে তাঁর শ্বশুরবাড়ির লোকজন ক্ষুব্ধ ছিলেন।

এ ঘটনায় পারভীনের ছোট ভাই আক্রাম হোসেন চারজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রায়পুরা থানায় মামলা করেন। আসামিরা সবাই ওই নারীর সাবেক স্বামীর স্বজন। ইতিমধ্যেই জাকির হোসেনের ভাই আলী হোসেন (৩২) ও ভাগনে মো. শাহরিয়ারকে (১৮) পুলিশ গ্রেপ্তার করেছে।

পুলিশ ও পারভীনের স্বজনেরা বলেন, টিকা নিয়ে দেওয়ার কথা বলে শনিবার দুপুরে তাঁকে বাড়ি থেকে ডেকে নেন সাবেক শ্বশুরবাড়ির লোকজন। পরে তাঁর মুখ বেঁধে রায়পুরার লোচনপুর এলাকার একটি নির্জন স্থানে নেওয়া হয়। রাত সাড়ে নয়টার দিকে তাঁর শরীরে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেওয়া হয়। ওই সময় স্থানীয় লোকজন চিৎকার শুনে পারভীনকে অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর পারভীনকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে রেফার্ড করেন জরুরি বিভাগের চিকিৎসক। তাঁর স্বজনদের কেউ সেখানে উপস্থিত ছিলেন না। পুলিশ ও স্থানীয় লোকজনের সহযোগিতায় অ্যাম্বুলেন্সে করে তাঁকে ঢাকায় পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তাঁর মৃত্যু হয়। নিহতের শরীরের ৭৫ থেকে ৮০ শতাংশ পুড়ে গিয়েছিল বলে জানান চিকিৎসকেরা।

রায়পুরা থানার উপপরিদর্শক (এসআই) দেবদুলাল দে বলেন, ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ২৭ ঘণ্টা চিকিৎসাধীন থাকার পর আজ সকালে তাঁর মৃত্যু হয়েছে। সেখানে ময়নাতদন্ত শেষে শাহবাগ থানা-পুলিশ লাশ হস্তান্তর করবে। পরে ওই লাশ নরসিংদীতে আনা হবে। এদিকে এ ঘটনায় এরই মধ্যে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পারভীনের ছোট ভাই আক্রাম হোসেন বলেন, এক বছর আগে মেয়ের পায়ে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করার অভিযোগে দেবরের বিরুদ্ধে মামলা করেছিলেন পারভীন। এতে তাঁর শ্বশুরবাড়ির লোকজন ক্ষুব্ধ ছিলেন। এর পর থেকেই শ্বশুরবাড়ির লোকজনের নির্যাতনে অতিষ্ঠ ছিলেন তিনি। আট মাস আগে স্বামীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হলে তিনি বাবার বাড়িতে চলে যান। এর পর থেকে তিনি সেখানেই ছিলেন। কয়েক দিন ধরে সব ঝামেলা মিটিয়ে ফেলার কথা বলে আসছিলেন পারভীনের শ্বশুরবাড়ির লোকজন। শনিবার দুপুরে টিকা নেওয়ার কথা বলে তাঁকে ডেকে নিয়ে যাওয়া হয়।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন