default-image

নাটোরের নর্থবেঙ্গল সুগার মিলের ট্রাক্টর থেকে চুরি করা ২১৫ লিটার জ্বালানি তেলসহ তিনজনকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে নাটোরের লালপুর উপজেলার দুর্গাপুর আখ ক্রয়কেন্দ্রের কাছ থেকে তাঁদের গ্রেপ্তার করে র‌্যাব। আজ শুক্রবার সকালে তাঁদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তার তিনজন হলেন লালপুর উপজেলার শালেশ্বর গ্রামের মনোয়ার হোসেন (ট্রাক্টরের চালক), একই গ্রামের রানা হামিদ (চালকের সহকারী) ও আহম্মদপুর গ্রামের নাজমুল ইসলাম (ক্রেতা)।

নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার ও সহকারী পুলিশ সুপার মো. মাসুদ রানা বলেন, দীর্ঘদিন ধরে সরকারের নর্থবেঙ্গল সুগার মিলের আখ বহনকারী ট্রাক্টর থেকে তেল চুরির ঘটনা ঘটছিল। বিষয়টি জানার পর তাঁরা দুর্গাপুর আখ ক্রয়কেন্দ্রের আশপাশে গোয়েন্দা নিয়োগ করেন। বৃহস্পতিবার সন্ধ্যায় আখ ক্রয়কেন্দ্রের পাশে রাজাপুর-গোপালপুর সড়কে চিনিকলের ট্রাক্টর থামিয়ে ডিজেল চুরি করার সময় হাতেনাতে তিন চোরাকারবারিকে আটক করা হয়। এ সময় পাঁচটি জারকিন-ভর্তি ২১৫ লিটার ডিজেল, তেল চুরির পাইপ ও একটি ট্রাক্টর জব্দ করা হয়েছে। এ ঘটনায় সরকারি সম্পদ চুরির অভিযোগে করা মামলায় তাঁদের গ্রেপ্তার দেখানো হয়।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা বলেন, গ্রেপ্তার তিনজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। পরে তাঁদের রিমান্ডে নিয়ে তেল চুরির রহস্য উন্মোচন করা হবে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন