default-image

আদালত থেকে বাড়ি ফেরার পথে ঝালকাঠির নলছিটি থেকে অপহৃত হওয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মো. হেমায়েত হাওলাদারকে (৬০) উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিকেলে উপজেলার বারইকরণ খেয়াঘাটসংলগ্ন একটি ইটের ভাটা থেকে তাঁকে উদ্ধার করা হয়। তিনি নাচনমহল ইউপির ৯ নম্বর ওয়ার্ডের সদস্য।

বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আট মাস আগে উপজেলার দক্ষিণ ডেবরা গ্রামের শাহজাহান হাওলাদার, মাহামুদুল হাসান, সোহাগ হাওলাদার ও মনির হাওলাদার ইউপি সদস্য হেমায়েত হাওলাদারকে কুপিয়ে আহত করেন। এ ঘটনায় তিনি নলছিটি থানায় একটি মামলা করেন। বুধবার ঝালকাঠির আদালতে মামলার নির্ধারিত দিনে উভয় পক্ষ উপস্থিত হয়। আদালত থেকে বাড়ি ফেরার পথে বারইকরণ খেয়াঘাট থেকে প্রতিপক্ষের ভাড়াটে সন্ত্রাসীরা তাঁকে অপহরণ করে একটি ট্রলারে উঠিয়ে এক ইটভাটায় নিয়ে যায়। সেখানে তাঁকে মারধর করে নগদ পাঁচ হাজার টাকা ও মুঠোফোন ছিনিয়ে নেয় তারা। খবর পেয়ে ঝালকাঠি ও নলছিটি থানা-পুলিশ সেখানে গেলে অপহরণকারীরা পালিয়ে যায়। পুলিশ আহত অবস্থায় ইউপি সদস্যকে উদ্ধার করে। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন।

উদ্ধার হওয়া ইউপি সদস্য হেমায়েত হাওলাদার বলেন, ‘মামলার আসামিরাই ভাড়াটে সাত থেকে আটজন যুবককে দিয়ে আমাকে অপহরণ করায়। তারা আমাকে মেরে ফেলতে চেয়েছিল। আমি তাদের হাতে–পায়ে ধরে প্রাণে রক্ষা পাই। এরই মধ্যে পুলিশ গিয়ে আমাকে উদ্ধার করে।’

নলছিটি থানার উপপরিদর্শক হুমায়ুন কবির বলেন, অপহরণকারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেছে। তাদের চিহ্নিত করে ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন