নলছিটিতে জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে দুজনের মৃত্যু

বিজ্ঞাপন
default-image

ঝালকাঠির নলছিটিতে জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে দুজনের মৃত্যু হয়েছে। আজ সোমবার সকালে উপজেলার দপদপিয়া ইউনিয়নের দুটি গ্রামে এই দুজনের মৃত্যু হয়। একজনকে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়। আরেকজন নিজের ব্যবসাপ্রতিষ্ঠানে মারা যান। স্বাস্থ্য বিভাগ তাঁদের দুজনেরই নমুনা সংগ্রহ করেছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শিউলি পারভীন জানান, নলছিটির দপদপিয়া ইউনিয়নের কুমারখালী গ্রামের এক ব্যক্তি (৪৫) ঈদের পর থেকে জ্বর, সর্দি ও কাশিতে আক্রান্ত ছিলেন। বাড়িতে বসেই তিনি চিকিৎসা নিয়েছেন। আজ সকালে অবস্থা গুরুতর হলে বরিশাল নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। অপরদিকে তিমিরকাঠি গ্রামের ব্যবসায়ী (৬৫) চার দিন ধরে জ্বর ও বুকে ব্যথায় আক্রান্ত ছিলেন। রাতে দোকানের মধ্যে ঘুমানোর পরে সকালে সেখানে তাঁর মৃতদেহ পাওয়া যায়। শাবাব ফাউন্ডেশন নামে স্থানীয় একটি স্বেচ্ছাসেবী সংগঠন তাঁদের দাফনকার্য সম্পন্ন করেছে।

এদিকে ঝালকাঠিতে করোনায় সংক্রমিত দুই পুলিশ সদস্যের মধ্যে একজনকে গুরুতর অবস্থায় ঝালকাঠি সদর হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। অপরজনকে পুলিশ লাইনসে আইসোলেশনে রাখা হয়েছে বলে জানিয়েছেন সিভিল সার্জন শ্যামল কৃষ্ণ হাওলাদার।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন