default-image

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার মল্লিকপুর থেকে ৮ মার্চ রাত দুইটার দিকে ফারুক হোসেন (৪২) নামের এক ব্যক্তিকে অপহরণ করা হয়েছে। এ ঘটনায় নাচোল থানায় একটি অপহরণের মামলা করা হয়েছে।

অপহরণের শিকার ফারুকের ছেলে সাঈদ আবদুল্লাহ (১৫) ও তাঁর ভাই বুলবুল আহমদের সঙ্গে কথা বলে জানা গেছে, ফারুক গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌর এলাকার চিনিয়াতলা মহল্লার মো. লিয়াকত আলীর ছেলে। তিনি চাঁপাইনবাবগঞ্জের রাসায়নিক সারের ডিলার আকবর আলীর কর্মচারী। তিনি চাঁপাইনবাবগঞ্জ-রহনপুর সড়কের পাশের একটি বাড়ির দোতলায় ভাড়া থাকেন। ঘটনার সময় বাড়ির কলবেলের শব্দে তিনি নিচে নেমে আসেন। এ সময় দুই ব্যক্তি তাঁকে ধরে একটি মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে যান। এরপর থেকে ফারুকের আর খোঁজ পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

সাঈদ আবদুল্লাহ বলে, ‘কলবেলের শব্দে বাবা নিচে নেমে আসে। তখন আমি পাশের ঘরে জেগেই ছিলাম। ওপরে উঠে আসতে দেরি দেখে নিচে নেমে দেখি দুজন লোক বাবাকে মাইক্রোবাসে ওঠাচ্ছেন। তাঁদের জিজ্ঞেস করি, আপনারা কারা? তাঁরা জানান, আমরা প্রশাসনের লোক। আর কোনো কথা বলার সুযোগ পাইনি। দ্রুতই মাইক্রোবাসটি চাঁপাইনবাবগঞ্জের দিকে চলে যায়।’

নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা প্রথম আলোকে বলেন, ফারুককে অপহরণের অভিযোগে গতকাল বুধবার রাতে নাচোল থানায় একটি অপহরণ মামলা করা হয়েছে। অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে তাঁর বাবা লিয়াকত আলী মামলাটি করেন। তাঁকে উদ্ধারের চেষ্টা চলছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন