বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বিজ্ঞপ্তিতে বলা হয়, ৫ জানুয়ারি অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে নৌকার বিরুদ্ধে অবস্থান নেওয়ায় নলডাঙ্গার পাঁচটি ইউনিয়নে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠন থেকে ওই আটজনকে বহিষ্কারের সুপারিশ করা হয়েছে।

বহিষ্কার সুপারিশের তালিকায় রয়েছেন ব্রহ্মপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম আশরাফুজ্জামান, একই ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য রঈস উদ্দিন, ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য আবু বকর সিদ্দিক, মাধনগর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আবদুল জব্বার মৃধা, পিপরুল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, নলডাঙ্গা উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম, বিপ্রবেলঘরিয়া ইউপি আওয়ামী লীগের সদস্য তৌহিদুর রহমান ও একই ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মোসাদ্দেকুল ইসলাম। এ ছাড়া আওয়ামী লীগ কর্মী শফিক আহমেদকেও বহিষ্কারের সুপারিশ করা হয়েছে।


মুসফিকুর রহমান বলেন, আগামী ৫ জানুয়ারি নলডাঙ্গার পাঁচটি ইউপি নির্বাচনে শেখ হাসিনার নৌকা প্রতীকের বিপক্ষে অবস্থান নিয়ে বিদ্রোহী প্রার্থী হওয়ায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সব পদ থেকে তাঁদের বহিষ্কারের সুপারিশ করে জেলা আওয়ামী লীগের কাছে লিখিত আবেদন পাঠানো হয়েছে। জেলা আওয়ামী লীগ এ সিদ্ধান্ত অনুমোদন করার মধ্য দিয়ে তাঁরা স্বয়ংক্রিয়ভাবে দল থেকে বহিষ্কৃত হবেন।

আবদুস শুকুর বলেন, আসন্ন নির্বাচনে দলীয় প্রতীক নৌকার বিরুদ্ধে যে নেতারা অবস্থান নিয়েছেন, তাঁদের কেন্দ্রীয় নির্দেশনায় দল থেকে বহিষ্কারের সুপারিশ করা হয়েছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন