default-image

নাটোর জেলা জামায়াত ইসলামের নেতা দেলোয়ার হোসাইনসহ ১৫ জামায়াত নেতা-কর্মীকে আটক করা হয়েছে। রোববার সন্ধ্যায় বড়াইগ্রাম উপজেলার বড়াইগ্রাম ইউনিয়নের জালশুকা রাজাপুর গ্রামের হাশেম আলীর বাড়ি থেকে তাঁদের আটক করে পুলিশ।

আটক দেলোয়ার হোসাইন নাটোর জেলা জামায়াতের সাবেক সেক্রেটারি ও সিটি কলেজের অধ্যক্ষ। আটক অন্যরা হলেন বড়াইগ্রাম উপজেলা জামায়াতের আমির আবুল হোসাইন, সেক্রেটারি আবু বক্কর সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক হাসানুল বান্না, বায়তুলমাল সম্পাদক আতিকুর রহমান, উপজেলার সাবেক আমির হাশেম আলী মীর, আব্বাস আলী, দপ্তর সম্পাদক জয়নাল আবেদীন। আটক বাকিদের প্রাথমিকভাবে পরিচয় জানা যায়নি।

বিজ্ঞাপন

১৫ জামায়াত নেতা-কর্মীকে আটকের বিষয়টি নিশ্চিত করে বড়াইগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) আবদুর রহিম বলেন, তাঁদের আটকের কারণ পুলিশ সুপার পরে গণমাধ্যমকর্মীদের জানাবেন।

পুলিশের ভাষ্য, আটক ব্যক্তিরা একটি বাড়িতে গোপন বৈঠক করছিলেন। আটকের পর তাঁদের জেলা সদরে নিয়ে যাওয়ার প্রক্রিয়া চলছে। রাতেই তাঁদের বিরুদ্ধে নিয়মিত মামলা হতে পারে।

আটক জেলা জামায়াতের সাবেক সেক্রেটারি দেলোয়ার হোসাইন নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনে সর্বশেষ সংসদ নির্বাচনে দলীয় প্রার্থী ছিলেন।

মন্তব্য পড়ুন 0