default-image

নাটোর সদর উপজেলার হয়বতপুরে নাটোর-ঢাকা মহাসড়কে আজ মঙ্গলবার সকাল সাড়ে আটটার দিকে ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। দুর্ঘটনার পর সড়ক সংস্কারের দাবিতে এলাকাবাসী সকাল নয়টা থেকে মহাসড়ক অবরোধ করেন রাখেন। এতে মহাসড়কের উভয় পাশে কয়েক কিলোমিটার যানজটের সৃষ্টি হয়।

নিহত মোটরসাইকেলচালকের নাম আমির হোসেন (৩০)। তিনি পেশায় একজন দরজি। তিনি সদর উপজেলার ষোলগড় এলাকার বাসিন্দা।

নাটোরের ঝলমলিয়া হাইওয়ে থানা সূত্রে জানা যায়, সকাল সাড়ে আটটায় মোটরসাইকেলচালক আমির হোসেন নাটোরের দিক থেকে বনপাড়ার দিকে যাচ্ছিলেন। তিনি হয়বতপুর বাজারের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায় এবং তিনি নিহত হন। এরপর পরই এলাকাবাসী বাজার এলাকায় মহাসড়ক সংস্কারের দাবিতে সড়ক অবরোধ করেন।

বিজ্ঞাপন

সড়কে অবস্থান নেওয়া তারা মিয়া জানান, নিম্ন মানের কাজের কারণে হয়বতপুর বাজার এলাকায় নাটোর-ঢাকা মহাসড়কে গভীর খাদ সৃষ্টি হয়েছে। এ কারণে মহাসড়কের একটি লেন দিয়ে উভয় দিকের যানবাহন চলাচল করে। এ কারণে সকালে এক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ওই মোটরসাইকেলচালক। সড়ক সংস্কারের নির্ধারিত সময় না জানানো পর্যন্ত তাঁরা সড়ক অবরোধ তুলবেন না।

এ ব্যাপারে জানতে চাইলে ঝলমলিয়া হাইওয়ে থানার পরিদর্শক রেজোয়ান হোসেন আজ দুপুর ১২টার দিকে মুঠোফোনে প্রথম আলোকে বলেন, সড়কের কারণে এ দুর্ঘটনা ঘটেছে। ট্রাকটি জব্দ করা হয়েছে। স্থানীয় লোকজন সড়ক সংস্কারের দাবিতে সড়ক অবরোধ করেন। প্রশাসনের লোকজন তাঁদের সঙ্গে কথা বলছেন।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন