বিজ্ঞাপন

নতুন কমিটির সহসভাপতি হয়েছেন এ এইচ এম হাসিবুল হাসান, আমিনুল ইসলাম, জাহিদ হাসান, মলয় কুমার রায়, বুলবুল আহমেদ, সুব্রত কুমার ও সেবক কুমার কণ্ডু। যুগ্ম সাধারণ সম্পাদক পদ পেয়েছেন নাজমুল ইসলাম, সুপ্রিয় ভৌমিক ও রাকিবুল হাসান। সাংগঠনিক সম্পাদক হয়েছেন নিউন হোসেন ও গোলাম রাব্বী। এ ছাড়া তানভির হাসান প্রচার সম্পাদক, রবিউল ইসলাম দপ্তর সম্পাদক, তালাশ খান প্রকাশনা সম্পাদক, মোস্তাফিজুর রহমান শিক্ষাবিষয়ক সম্পাদক, সাদেকুল ইসলাম সমাজকল্যাণ সম্পাদক, মনোয়ার হোসেন ত্রাণবিষয়ক সম্পাদক ও মৌমিতা ভট্টাচার্যকে মহিলাবিষয়ক সম্পাদক করা হয়েছে।

মো. শফিউল আযম জানান, আরিফুর রহমানকে আহ্বায়ক করে গঠন করা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কমিটি দুই মাস আগে বিলুপ্ত করা হয়। সোমবার রাত ১২টার পরে কেন্দ্রীয় কমিটি নাটোর জেলার নতুন কমিটি ঘোষণা করে। প্রাথমিকভাবে ২১ জনের নাম প্রকাশ করা হলেও পরবর্তী সময়ে ১০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

সভাপতি খন্দকার ইশতিয়াক আহমেদ জানান, নতুন কমিটির সদস্যরা ঢাকা থেকে নাটোরে এসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন। এর আগে সংগঠনের কর্মীরা তাঁদের অভিনন্দন জানানোর জন্য মোটরসাইকেল শোভাযাত্রা বের করেন।

সদ্যবিলুপ্ত আহ্বায়ক আরিফুর রহমান জানান, তিনি ১৯৯৭ সালে আহ্বায়ক নির্বাচিত হন। পরে বারবার সম্মেলনের প্রস্তুতি নেওয়া হলেও শেষ পর্যন্ত সম্মেলন করা সম্ভব হয়নি। তিনি বলেন, ‘নতুন কমিটি গঠনের বিষয়টি শুনেছি। তবে সম্মেলন ছাড়া কীভাবে নতুন কমিটি হলো, তা বলতে পারব না।’

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন