default-image

১৫০ কোটি টাকা ব্যয়ে নাটোর শহরের মাদ্রাসা মোড় থেকে শেরকোল পর্যন্ত নাটোর-বগুড়া মহাসড়কের প্রশস্তকরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে নাটোর-২ আসনের  সাংসদ মোঃ শফিকুল ইসলাম ভিত্তিপ্রস্তুর স্থাপন করে নির্মাণকাজের উদ্বোধন করেন।

বিজ্ঞাপন

সড়ক ও জনপথ (সওজ) বিভাগ নাটোর সূত্রে জানা যায়, মাদ্রাসা মোড় থেকে উত্তরা গণভবন পর্যন্ত তিন কিলোমিটার সড়কের উভয় পাশে ড্রেন কাম ফুটপাত এবং মধ্যে ডিভাইডারসহ চার লেনে উন্নীতকরণ করা হবে। একই সঙ্গে উত্তরা গণভবন থেকে নাটোর-বগুড়া মহাসড়কের খেজুরতলা পর্যন্ত ৩৪ ফুট প্রশস্তকরণের কাজও চলবে ।

সওজ নাটোর কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী আবদুর রহিম বিষয়টি নিশ্চিত করে বলেন, এ কাজের জন্য ১৫০ কোটি টাকা ব্যয় হবে। ইতিমধ্যে নাটোর-বগুড়া মহাসড়ক চার লেনে উন্নীত করার জন্য দুই পাশের গাছ কাটার কাজ শুরু হয়ে গেছে।

নাটোর-বগুড়া মহাসড়ক চার লেনে উন্নীতকরণের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন নাটোরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাদিম সারওয়ার, সওজের নাটোর কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী আবদুর রহিম, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্ত্তজা আলী বাবলু প্রমুখ।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন