default-image

ময়মনসিংহের নান্দাইল মডেল থানায় কর্মরত এক উপপরিদর্শকের (এসআই) মোটরসাইকেল ঘর থেকে চুরি হয়েছে। মোটরসাইকেলটি ভাড়া বাসার একটি কক্ষে তালাবদ্ধ করে ওই পুলিশ কর্মকর্তা ছুটিতে ছিলেন। আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে তিনি বাসায় প্রবেশ করে দেখতে পান মোটরসাইকেলটি কক্ষে নেই। কক্ষটিও খালি। পরে তিনি বুঝতে পারেন, মোটরসাইকেলটি চুরি হয়ে গেছে।

মোটরসাইকেলটির মালিক নান্দাইল থানার ওই এসআই মো. ফজিকুল ইসলাম। আজ সন্ধ্যা সাতটার দিকে মুঠোফোনে প্রথম আলোকে তিনি চুরির বিষয়টি নিশ্চিত করেছেন। ফজিকুল জানান, তিনি ছুটিতে গ্রামের বাড়ি গিয়েছিলেন।

পুলিশ কর্মকর্তা ফজিকুল ইসলাম যে বাসায় ভাড়া থাকেন, সেটি নান্দাইল পৌরসভার চণ্ডীপাশা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনে চণ্ডীপাশা আদর্শ পল্লি মহল্লায় অবস্থিত। বহুতল ভবনের ওই বাসার দ্বিতীয় তলায় ভাড়া থাকতেন তিনি। নিচতলার একটি কক্ষে তালবদ্ধ করে রাখতেন সাদা ও কালো রঙের পালসার ব্র্যান্ডের মোটরসাইকেলটি। ছুটি কাটিয়ে আজ দুপুরে বাসায় ফিরে দেখতে পান, মোটরসাইকেল রাখার কক্ষটি খোলা। ভেতরে রাখা মোটরসাইকেল নেই। এ ঘটনায় তিনি হতবাক হয়ে পড়েন। চুরির ঘটনায় তিনি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ বলেন, ‘মোটরসাইকেল চুরির ঘটনাটি শুনেছি। এ বিষয়ে কী পদক্ষেপ নেওয়া যায়, তা দেখছি।’

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0