default-image

নারায়ণগঞ্জে করোনাভাইরাসের সংক্রমণ নিয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে ২ চিকিৎসকসহ ১৪২ জনের মৃত্যু হলো। নতুন করে জেলায় সাতজনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় কোভিডে আক্রান্তের মোট সংখ্যা ৬ হাজার ৬৫১। রোববার বিকেলে জেলা সিভিল সার্জন অফিস থেকে এই তথ্য জানানো হয়।

জেলার করোনাবিষয়ক ফোকাল পারসন নারায়ণগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাহিদুল ইসলাম প্রথম আলোকে জানান, করোনা শনাক্ত হওয়ার পর সিটি এলাকার বাসিন্দা ৫৪ বছর বয়সী ওই নারী খানপুর ৩০০ শয্যা করোনা হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

বিজ্ঞাপন

জাহিদুল ইসলাম আরও জানান, গত ২৪ ঘণ্টায় ২৩৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনা পরীক্ষায় সাতজনের করোনা পজিটিভ ধরা পড়েছে। নতুন আক্রান্তদের মধ্যে সিটি এলাকায় আছেন চারজন, সদরে একজন, আড়াইহাজারে একজন ও সোনারগাঁয়ে একজন। এ পর্যন্ত জেলায় করোনা শনাক্ত হওয়াদের মধ্যে সুস্থ হয়েছেন ৬ হাজার ৩৪২ জন। জেলায় মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ৪২ হাজার ৬২৪ জনের।

প্রসঙ্গত, গত ৮ মার্চ বাংলাদেশে প্রথম করোনায় আক্রান্ত তিন রোগীর দুজন নারায়ণগঞ্জের। ৩০ মার্চ করোনায় আক্রান্ত হয়ে এক নারীর মৃত্যু হয়। ৭ এপ্রিল করোনাভাইরাস সংক্রমণের জন্য নারায়ণগঞ্জকে অতি ঝুঁকিপূর্ণ জেলা হিসেবে চিহ্নিত করেছিল আইইডিসিআর।

মন্তব্য পড়ুন 0