default-image

নারায়ণগঞ্জে করোনার সংক্রমণে আরও দুজনের মৃত্যু হয়েছে। তাঁদের একজন নগরের জামতলা এলাকার এবং অন্যজন সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার বাসিন্দা। এ নিয়ে জেলায় ৯৬ জনের মৃত্যু হলো।

এদিকে এই জেলায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৭০ জনের। নারায়ণগঞ্জে মোট করোনা শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪ হাজার ৭৪ জনে। আজ রোববার বিকেলে জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এসব তথ্য জানা গেছে।

জেলার করোনাবিষয়ক ফোকাল পারসন সদর উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাহিদুল ইসলাম জানান, করোনায় আরও দুজনের মৃত্যু হয়েছে। নারায়ণগঞ্জ শহরের জামতলা এলাকার এক বাসিন্দা (৭০) শনিবার দুপুরে নিজ বাড়িতে মারা যান। সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার এক ব্যক্তি (৬৫) শুক্রবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৭০ জন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, সিটি এলাকায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৫৬ জনের, করোনায় আক্রান্ত হয়েছেন ১ হাজার ৪৬৮ জন, নমুনা সংগ্রহ করা হয়েছে ৫ হাজার ৬৬১ জনের। আইসোলেশনে থেকে সুস্থ হয়েছেন ৬৭৪ জন।

সদর উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ২০ জনের, করোনায় আক্রান্ত হয়েছেন ১ হাজার ৬২ জন এবং সুস্থ হয়েছেন ৪৭১ জন। বন্দর উপজেলায় করোনায় মৃত্যু হয়েছে ৩ জনের, আক্রান্ত হয়েছেন ১২৩ জন এবং সুস্থ হয়েছেন ৩০ জন। আড়াইহাজারে করোনায় মৃত্যু হয়েছে ৩ জনের, আক্রান্ত হয়েছেন ৩৬৮ জন এবং সুস্থ হয়েছেন ১১৮ জন। সোনারগাঁয়ে করোনায় মৃত্যু হয়েছে ১২ জনের, আক্রান্ত হয়েছেন ৩৪৯ জন এবং সুস্থ হয়েছেন ৫৩ জন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0