নারায়ণগঞ্জে করোনায় মৃতের সংখ্যা বেড়ে ১৪০

বিজ্ঞাপন
default-image

নারায়ণগঞ্জে করোনাভাইরাসের সংক্রমণে আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দুই চিকিৎসকসহ ১৪০ জনের মৃত্যু হলো। আর নতুন করে আক্রান্ত ৪ জনকে নিয়ে মোট আক্রান্ত হলেন ৬ হাজার ৫৮২ জন।

আজ সোমবার বিকেলে জেলা সিভিল সার্জন অফিস থেকে এ তথ্য জানানো হয়েছে।

এ বিষয়ে জেলা করোনাবিষয়ক ফোকাল পারসন নারায়ণগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাহিদুল ইসলাম প্রথম আলোকে জানান, করোনায় আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। শহরের খানপুর এলাকার বাসিন্দা ৪৯ বছর বয়সী ওই ব্যক্তি শহরের খানপুর ৩০০ শয্যা করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

স্বাস্থ্য কর্মকর্তা জাহিদুল ইসলাম আরও জানান, গত ২৪ ঘণ্টায় ২৪০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনা পরীক্ষায় চারজনের করোনা পজিটিভ ধরা পড়েছে। তিনি বলেন, আক্রান্তের পর আইসোলেশনে মোট সুস্থ হয়েছেন ৬ হাজার ২৪৯ জন। জেলায় মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ৪১ হাজার ৩৯৭ জনের।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, মৃত ব্যক্তিদের মধ্যে সিটি এলাকায় ৭৪ জন, সদর উপজেলায় ২৫ জন, বন্দর উপজেলায় ৪ জন,আড়াইহাজারে ৪ জন, রূপগঞ্জে ১২ জন, সোনারগাঁয়ে ২১ জন রয়েছেন।

গত ৮ মার্চ বাংলাদেশে প্রথম করোনায় আক্রান্ত তিন রোগীর দুজন নারায়ণগঞ্জের। ৩০ মার্চ করোনায় আক্রান্ত হয়ে এক নারীর মৃত্যু হয়। গত ৭ এপ্রিল করোনাভাইরাস সংক্রমণের জন্য নারায়ণগঞ্জকে অতিঝুঁকিপূর্ণ জেলা হিসেবে চিহ্নিত করেছিল আইইডিসিআর।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন