default-image

নারায়ণগঞ্জের ফতুল্লায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক কিশোরের পিস্তল দিয়ে গুলি চালানোর একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। বিষয়টি প্রশাসনের নজরে এলে আজ মঙ্গলবার ভোরে সদর উপজেলার ফতুল্লা রেলস্টেশন এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক কিশোরের বাড়ি সদর উপজেলার ফতুল্লা পোস্ট অফিস এলাকায়।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম জানান, এই কিশোর ফেসবুকের স্টোরি ব্যবহার করে পিস্তল দিয়ে গুলি চালানোর একটি ভিডিও শেয়ার করেছে। সেই ভিডিও ক্যাপশন লেখা ছিল ‘ফার্স্ট টাইম মেশিন চালাইলাম’। অত্যাধুনিক অস্ত্রটিতে গুলি ঢুকিয়ে পরপর দুইটি ফাঁকা গুলি ছোড়া হয়। তবে ভিডিওতে কারও মুখ দেখা যাচ্ছিল না। পুলিশ ওই ভিডিও, অস্ত্র ও গুলির বিষয়ে ওই কিশোরকে জিজ্ঞাসাবাদ করছে।

এই কিশোর ফেসবুকের স্টোরি ব্যবহার করে পিস্তল দিয়ে গুলি চালানোর একটি ভিডিও শেয়ার করেছে। সেই ভিডিও ক্যাপশন লেখা ছিল ‘ফার্স্ট টাইম মেশিন চালাইলাম’।

শফিকুল ইসলাম বলেন, জিজ্ঞাসাবাদে কিশোর জানিয়েছে, ইউটিউব থেকে ওই ভিডিও ডাউনলোড করে সে ফেসবুকে দিয়েছে। ফেসবুকে ওই ভিডিও ছড়িয়ে দিয়ে জনসাধারণের মনে ভয় ও আতঙ্ক সৃষ্টির দায়ে পুলিশ বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এর আগে ২০১৯ সালে ফতুল্লার পাগলায় এলাকায় এক কিশোরের ফাঁকা গুলি ছোড়ার ভিডিও ছড়িয়ে পড়েছিল।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন