বিজ্ঞাপন
বিজ্ঞাপন

রকিব উদ্দিন আহমেদ বলেন, গত ৩০ এপ্রিল মামুনুল হকের বিরুদ্ধে সোনারগাঁ থানায় ধর্ষণের মামলা করেন এক নারী। ওই মামলায় মামুনুল হককে আজ দুপুরে আদালতে হাজির করে অভিযোগ গঠনের আবেদন করা হয়। শুনানি শেষে তাঁর বিরুদ্ধে অভিযোগ গঠন করেন আদালত। পুলিশ তদন্ত করে প্রাথমিকভাবে অভিযোগের সত্যতার প্রমাণ পেয়েছে উল্লেখ করে আদালতে অভিযোগপত্র দাখিল করেছে। আদালত শুনানি শেষে আসামি মামুনুল হকের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। আদালতের নির্ধারিত তারিখে সাক্ষ্য গ্রহণ করা হবে।

গত ৩ এপ্রিল সোনারগাঁয়ে একটি রিসোর্টের কক্ষে মামুনুল হককে নারীসহ অবরুদ্ধ করেন স্থানীয় ছাত্রলীগ-যুবলীগসহ এলাকাবাসী। সেখানে পুলিশ গিয়ে মামুনুল হককে জিজ্ঞাসাবাদ করে। তখন খবর পেয়ে হেফাজতের কর্মী-সমর্থক ও মাদ্রাসার ছাত্ররা ওই রিসোর্টে হামলা চালিয়ে তাঁকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেন।

ঘটনার ২৭ দিন পর ওই নারী সোনারগাঁ থানায় বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণের মামলা করেন। ওই নারী অভিযোগ করেন, গত ৩ এপ্রিল একটি রিসোর্টে নিয়ে বিয়ের আশ্বাস দিয়ে তাঁকে ধর্ষণ করেন মামুনুল হক। এ ধরনের আশ্বাস দিয়ে দুই বছর ধরে তাঁকে ধর্ষণ করা হয়েছে। ১৮ এপ্রিল মামুনুল হককে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদ্রাসা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন