বিজ্ঞাপন
বিজ্ঞাপন

মনোনয়নপত্র বাতিল হওয়া প্রার্থীরা হলেন কামরুল ইসলাম ও সুলতান মাহমুদ। তাঁরা দুজনই স্বতন্ত্র প্রার্থী। অন্যদিকে মনোনয়নপত্র বৈধ ঘোষণা হওয়া প্রার্থীরা হলেন নৌকার প্রার্থী সেলিনা হায়াৎ আইভী, স্বতন্ত্র প্রার্থী ও জেলা বিএনপির আহ্বায়ক তৈমুর আলম খন্দকার, বাংলাদেশ কল্যাণ পার্টির যুগ্ম মহাসচিব রাশেদ ফেরদৌস, ইসলামী আন্দোলন বাংলাদেশের মাসুম বিল্লাহ, বাংলাদেশ খেলাফত আন্দোলনের জসিম উদ্দিন, বাংলাদেশ খেলাফত মজলিসের এ বি এম সিরাজুল মামুন।

জেলা নির্বাচন কর্মকর্তা মতিয়ুর রহমান প্রথম আলোকে বলেন, ঋণখেলাপির অভিযোগ ও তাঁর সমর্থনে সংযুক্ত ভোটার তালিকায় তথ্য সঠিক না থাকায় কামরুল ইসলামের মনোনয়নপত্র বাতিল হয়েছে। এদিকে আরেক স্বতন্ত্র প্রার্থী সুলতান মাহমুদের সমর্থনে সংযুক্ত ভোটার তালিকাতেও তথ্য সঠিক না থাকায় তাঁরও মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ দলীয়সহ মোট ৮ জন, সংরক্ষিত কাউন্সিলর পদে ৩৬ জন ও সাধারণ কাউন্সিলর পদে ১৬৬ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। সিটি নির্বাচনে প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৭ ডিসেম্বর এবং ভোট গ্রহণ আগামী বছরের ১৬ জানুয়ারি নির্ধারণ করে এ তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন