পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নাকুগাঁও স্থলবন্দর থেকে ১০ চাকার একটি ট্রাক দ্রুতগতিতে শিমুলতলা এলাকায় পৌঁছায়। এ সময় শহর থেকে দুজন যাত্রী নিয়ে একটি অটোরিকশা বিপরীত দিকে যাচ্ছিল। সড়কে ধান থাকায় সাইড দিতে গিয়ে ট্রাক–অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ট্রাকের নিচে পড়ে অটোরিকশাটি ভেঙেচুরে যায়। এলাকাবাসী আহত তিনজনকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাঁদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। দুর্ঘটনার পর ট্রাকটি নিয়ে চালক দ্রুত চলে যান। তবে নালিতাবাড়ী-নকলা সড়কের চেপাকুড়ি এলাকায় চালকসহ ট্রাকটি আটক করা হয়েছে।

নয়াবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান প্রথম আলোকে বলেন, ১০ চাকার ট্রাকটি দ্রুতগতিতে মুখোমুখি অটোরিকশাকে চাপা দিয়ে চলে যায়। আহত নুর উজ্জ্বলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর মৃত্যু হয়। বাকি দুজন একই হাসপাতালে ভর্তি।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ প্রথম আলোকে বলেন, চালকসহ ট্রাকটি আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন