default-image

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় নিখোঁজের এক দিন পর শাহদাত হোসেন (১৬) নামের এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। স্থানীয়দের তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেল চারটার দিকে সোনাইমুড়ী পৌরসভার কাঁঠালি গ্রামের কাদির মাস্টারের বাড়ির পাশের পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। শাহদাত সোনাইমুড়ী মডেল সরকারি উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কাঁঠালি গ্রামের কাদির মাস্টারের বাড়ির মীর হোসেনের ছেলে শাহদাত হোসেন বুধবার সকাল ৯টার দিকে প্রতিবেশী এক যুবকের সঙ্গে বাড়ি থেকে বের হয়। এরপর রাতেও আর বাড়ি ফিরে আসেনি। বৃহস্পতিবার বিকেল চারটার দিকে বাড়ির পাশের পুকুরে শাহদাতের জামা ভাসতে দেখে তার ছোট বোন মারিয়া আক্তার। সে বিষয়টি মাকে জানালে স্থানীয় লোকজন জামা ধরে টান দিয়ে দেখেন শাহদাতের লাশ ভাসছে। পরে পুলিশকে খবর দেওয়া হলে তারা গিয়ে লাশ উদ্ধার করে।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গিয়াস উদ্দিন বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার সময় প্রথম আলোকে বলেন, ঘটনা জানার পর তাঁরা গিয়ে পুকুর থেকে লাশ উদ্ধার করেন। তবে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরির সময় কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি। খবর পেয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) একটি দলও ঘটনাস্থল পরিদর্শন করেছে। উদ্ধার করা লাশ থানায় রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন
মন্তব্য করুন