default-image

ফরিদপুরে নিখোঁজের ৫৪ দিন পর এক বৃদ্ধের গলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের মাধবপুর এলাকার আতার গাইড়া বিলসংলগ্ন একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়।

মৃত ওই ব্যক্তির নাম মোতালেব মোল্লা ওরফে মনা (৮০)। তিনি ইউনিয়নের বড় মাধবপুর গ্রামের মৃত শমসের মোল্লার ছেলে। মোতালেব মোল্লা একজন কৃষক। তাঁর দুই স্ত্রী এবং দুই ছেলে ও ছয় মেয়ে রয়েছে।

মোতালেব মোল্লার ছেলে মোনসের মোল্লা জানান, গত ২ সেপ্টেম্বর বিকেলে তাঁর বাবা ওই বিল এলাকায় ঘাস কাটতে যাওয়ার কথা বলে বের হন। পরে সারা রাত তিনি ফিরে না আসায় এ ব্যাপারে কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। পরে তাঁর সন্ধানে এলাকায় মাইকিং করা হয়। একপর্যায়ে পুরস্কারও ঘোষণা করা হয়।

বিজ্ঞাপন

কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা জানান, সোমবার সকালে স্থানীয় বাসিন্দা জালাল বিশ্বাস ওই পুকুরে লুঙ্গি পরিহিত একটি গলিত মৃতদেহ দেখতে পান। পরে তিনি পুলিশে খবর দিলে পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে। মৃতের ছেলে মোনসের পরনের লুঙ্গি দেখে বাবাকে শনাক্ত করেন। ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রাশেদুল ইসলাম, ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম ঘটনাস্থলে আসেন এবং লাশ উদ্ধারে সহায়তা করেন।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম বলেন, মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে। ওসি বলেন, ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর পরবর্তী আইনত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য পড়ুন 0