বিজ্ঞাপন
বিজ্ঞাপন

পুলিশ ও ইউপি সদস্য হাকিম উদ্দিনের পরিবার সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার তিনি নির্বাচনী প্রচারণা করতে বাড়ি থেকে বের হয়ে যান। এর পর থেকে তাঁর আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। তাঁর ব্যবহৃত মুঠোফোনটিও বন্ধ রয়েছে। এ বিষয়ে আজ বুধবার সকালে হাকিম উদ্দিনের ভগ্নিপতি মুনসেফ আলী হরিপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। তবে এখন পর্যন্ত হাকিম উদ্দিনের কোনো সন্ধান পাওয়া যায়নি।

হাকিম উদ্দিনের ভগ্নিপতি মুনসেফ আলী বলেন, তাঁর শ্বশুরবাড়ির সবাই বিএনপির সমর্থক। হাকিমের নিখোঁজের ঘটনায় প্রতিপক্ষ প্রার্থীর ষড়যন্ত্র থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে এটা নিশ্চিত করে বলা যাচ্ছে না।

আমগাঁও ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মোহাম্মদ আলী বলেন, সোমবার নির্বাচনী প্রচারণার সময় প্রতিপক্ষ এক প্রার্থীর সমর্থকদের সঙ্গে তাঁর (হাকিম) বাগ্‌বিতণ্ডা হয়। পরে মুঠোফোনে এক ব্যক্তি তাঁকে হুমকি দেন। নির্বাচন সামনে রেখে প্রতিপক্ষের লোকজন হাকিমকে গুম করে থাকতে পারেন বলে তাঁর আশঙ্কা।

হরিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, এ ঘটনায় জিডি পেয়েছি। হাকিম উদ্দিনের নিখোঁজ হওয়ার ঘটনাটি কৌশলগতও হতে পারে। কোনো কিছুই খাটো করে দেখার অবকাশ নেই।

হরিপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা আবদুল মান্নান বলেন, নির্বাচনী আইন অনুযায়ী হাকিম উদ্দিনের নিখোঁজের ঘটনায় নির্ধারিত তারিখে নির্বাচন আয়োজনে কোনো সমস্যা হবে না।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন