default-image

টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে ভোট জালিয়াতি ও কারচুপির অভিযোগে এবং নির্বাচনের ফলাফল বাতিল করে পুনরায় নির্বাচনের দাবিতে মানববন্ধন করেছে টাঙ্গাইল জেলা বিএনপি। টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে আজ সোমবার বেলা সাড়ে ১১টা থেকে ঘণ্টাব্যাপী মানববন্ধন হয়।

এদিকে একই দাবিতে বিএনপি প্রার্থী মাহমুদুল হকের মা ও মাওলানা ভাসানীর মেয়ে মাহমুদা খানম ভাসানী গতকাল রোববার সন্ধ্যায় টাঙ্গাইল শহীদ মিনারে প্রতীকী অবস্থান ধর্মঘট পালন করেন।

মানববন্ধনে বক্তব্য দেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল, পৌর নির্বাচনে বিএনপির প্রার্থী মাহমুদুল হক সানু।

বিজ্ঞাপন

মানববন্ধনে জেলা বিএনপির সহসভাপতি আতোয়ার রহমান, হাসানুজ্জামিল শাহীন ও জিয়াউল হক, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কাশেম, খন্দকার রাশেদুল আলম, আনিছুর রহমান আনিছ, প্রচার সম্পাদক এ কে মনিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান খান, জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক শাজাহান কবির, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সালে মোহাম্মদ সাফি ইথেন, সাধারণ সম্পাদক নুরুল ইসলামসহ বিএনপির ও এর অঙ্গসংগঠনের নেতারা অংশ নেন।

প্রসঙ্গত, গত শনিবার টাঙ্গাইল পৌরসভার নির্বাচন হয়। এতে ৫৬ হাজার ৯৬৭ ভোট পেয়ে আওয়ামী লীগ–মনোনীত প্রার্থী এস এম সিরাজুল হক মেয়র নির্বাচিত হন। বিএনপি প্রার্থী মাহমুদুল হক পেয়েছেন ১৯ হাজার ৬৬০ ভোট।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন