default-image

নীলফামারীতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এক কলেজশিক্ষকের মৃত্যু হয়েছে। বুধবার সকাল সাতটার দিকে রংপুরের করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ নিয়ে জেলায় করোনায় মৃতের সংখ্যা দাঁড়াল ১১।

মারা যাওয়া ওই শিক্ষকের নাম গোলাম মাওলা সাদিক ওরফে সাবু (৫২)। তিনি নীলফামারী শহরের মশিউর রহমান ডিগ্রি কলেজের সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক ছিলেন। তাঁর বাড়ি নীলফামারী জেলার ডোমার উপজেলার ভোগডাবুরী ইউনিয়নের চিলাহাটি বাজার এলাকায়। তিনি জেলা শহরের জুম্মাপাড়ায় বসবাস করতেন।

পরিবার ও স্থানীয় সূত্র জানায়, গোলাম মাওলা ৪ আগস্ট শ্বাসকষ্ট নিয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। ৫ আগস্ট করোনা পরীক্ষায় পজিটিভ শনাক্ত হলে তাঁকে রংপুর করোনা ডেডিকেটেড হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানেই তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

কলেজশিক্ষকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে নীলফামারী সিভিল সার্জন রনজিত কুমার বর্মন জানান, জেলায় মোট করোনা রোগীর সংখ্যা ৭২২। এর মধ্যে এখন পর্যন্ত মারা গেছেন ১১ জন। আর সুস্থ হয়েছেন ৬৫৭।

এর আগে ৯ আগস্ট করোনা উপসর্গ নিয়ে মারা যান নজরুল ইসলাম (৭০) নামে এক ব্যক্তি। তিনি ৮ আগস্ট নমুনা দেন। ১০ আগস্ট তাঁর করোনা শনাক্ত হয়।

এদিকে জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, জেলায় করোনা পরীক্ষার জন্য ৫ হাজার ৫৩৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে ফল পাওয়া গেছে ৫ হাজার ৪২৩ জনের।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0