নীলফামারীতে পুলিশসহ নতুন ৫ জনের করোনা শনাক্ত

বিজ্ঞাপন
default-image

নীলফামারীতে এক পুলিশ সদস্যসহ নতুন করে পাঁচজনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। গতকাল বুধবার রাতে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে এই পাঁচজনের করোনা পজিটিভ প্রতিবেদন আসে। এ নিয়ে জেলায় কোভিডে আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৩১৯।

নতুন শনাক্ত হওয়া পাঁচজনের মধ্যে নীলফামারীর জলঢাকা উপজেলা জাতীয় পার্টির সদস্যসচিব ও রাবেয়া মহিলা মহাবিদ্যালয়ের সহকারী অধ্যাপক মমিনুল ইসলাম, একই উপজেলার মীরগঞ্জ ইউনিয়নের কাঞ্চনপাড়া গ্রামের একজন, নীলফামারী পুলিশ সুপার কার্যালয়ের এক সহকারী উপপরিদর্শক (এএসআই), সৈয়দপুর উপজেলার নিয়ামতপুর এলাকার এক প্রবীণ ব্যক্তি ও একই উপজেলার চাঁদনগর তুলশীরাম বালিকা উচ্চবিদ্যালয়ের পাশে এক নারী আছেন।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, জেলায় এ পর্যন্ত শনাক্ত ৩১৯ জনের মধ্যে নীলফামারী সদরে ৯৯ জন, জলঢাকা উপজেলায় ৬৪ জন, ডিমলা উপজেলায় ৪৯ জন, সৈয়দপুর উপজেলায় ৪২ জন, ডোমার উপজেলায় ৩৭ জন ও কিশোরগঞ্জ উপজেলায় ২৮ জন আছেন। সংক্রমিত ব্যক্তিদের মধ্যে ছয়জন মারা গেছেন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৯৩ জন। জেলায় এ পর্যন্ত পরীক্ষার জন্য মোট ৩ হাজার ১১৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। তার মধ্যে ফলাফল পাওয়া গেছে ২ হাজার ৮২২টি।

নীলফামারীর সিভিল সার্জন রণজিৎ কুমার বর্মণ বলেন, গতকাল পর্যন্ত পাওয়া পরীক্ষার ফলাফলে জেলায় মোট আক্রান্ত হয়েছেন ৩১৯ জন। তাঁদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৯৩ জন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন