নীলফামারী সদরে করোনা রোগী ১০০ ছাড়াল

বিজ্ঞাপন
default-image

নীলফামারীতে নতুন করে ৬ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এর মধ্যে সদর উপজেলার তিনজন। এ নিয়ে সদরে শনাক্ত করোনা রোগীর সংখ্যা ১০০ ছাড়িয়েছে। আর জেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৩২৫। বৃহস্পতিবার রাতে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে নীলফামারীতে আসা প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

নতুন শনাক্ত নীলফামারী সদরের তিনজনের মধ্যে দুজনের বাড়ি জেলা শহরের কাচারীবাজার ও পাঁচমাথা এলাকায়। অন্যজন সদর উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের একজন। এ নিয়ে নীলফামারী সদরে এখন করোনা রোগীর সংখ্যা ১০২। নতুন সংক্রমিত অন্য তিনজন সৈয়দপুরের বাসিন্দা। তাঁদের বাড়ি উপজেলার পুরোনো বাবুপাড়া, খালিশা পালপাড়া এবং খালিশা ব্রহ্মতল এলাকায়। সৈয়দপুরে এখন করোনায় সংক্রমিত হিসেবে শনাক্ত ব্যক্তির সংখ্যা ৪৫।

স্বাস্থ্য বিভাগের হিসেবে, নীলফামারীর অন্য উপজেলাগুলোর মধ্যে জলঢাকায় ৬৪ জন, ডিমলায় ৪৯ জন, ডোমারে ৩৭ জন ও কিশোরগঞ্জে ২৮ জন করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হয়েছেন। জেলায় এ পর্যন্ত করোনায় সংক্রমিত হিসেবে শনাক্ত হয়েছেন ৬ জন।

সিভিল সার্জন রণজিৎ কুমার বর্মণ এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, জেলায় এ পর্যন্ত ২০৮ জন করোনা রোগী সুস্থ হয়েছেন। জেলায় পরীক্ষার জন্য মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ৩ হাজার ১৩৯ জনের। এ পর্যন্ত ফলাফল পাওয়া গেছে ২ হাজার ৮৪৫টি নমুনার।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন