নেত্রকোনায় আরও এক চিকিৎসক কোভিডে আক্রান্ত

বিজ্ঞাপন
default-image

নেত্রকোনায় নতুন করে এক চিকিৎসক, নার্সসহ চারজন কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন। আক্রান্ত চিকিৎসক ও নার্স মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত। এ নিয়ে জেলায় মোট ১৬ জন চিকিৎসক আক্রান্ত হন। আর আক্রান্ত অপর দুজন পূর্বধলার মনারকান্দা ও পাবই এলাকার বাসিন্দা।

নতুন চারজন নিয়ে জেলায় এ পর্যন্ত করোনা সংক্রমিত মানুষের সংখ্যা দাঁড়াল ৫৩৮। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে এই তথ্য জানানো হয়েছে।

নেত্রকোনা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, জেলায় প্রথম দুজন করোনা শনাক্ত হয় গত ১০ এপ্রিল। এর মধ্যে একজন খালিয়াজুরি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জ্যেষ্ঠ স্টাফ নার্স (২৮) ও অপরজন সদর উপজেলার লক্ষ্মীপুর গ্রামের এক পোশাককর্মী (৪৮)। আর প্রথম দুজন চিকিৎসক আক্রান্ত হন গত ২১ এপ্রিল। তাঁরা উভয়েই পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত। এই দুই মাস ১১ দিনের ব্যবধানে মোট ১৬ জন চিকিৎসক আক্রান্ত হন। অবশ্য এর মধ্যে ১১ জন চিকিৎসকই করোনা জয় করেছেন।

জেলা সিভিল সার্জন কার্যালয়ের চিকিৎসক উত্তম কুমার পাল জানান, নেত্রকোনায় গত ২ এপ্রিল থেকে গতকাল পর্যন্ত পরীক্ষাগারে প্রেরিত নমুনার সংখ্যা ৬ হাজার ৯৭৯। এর মধ্যে ৬ হাজার ৮৯৩টির রিপোর্ট পাওয়া গেছে। তাতে ৫৩৮ জনের শরীরে কোভিড ধরা পড়েছে। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ২৬৩ জন এবং মারা গেছেন তিনজন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন