নেত্রকোনায় এক লাখ মাস্ক বিতরণ

বিজ্ঞাপন
default-image

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে ও জনসচেতনতা বাড়াতে নেত্রকোনা জেলা প্রশাসনের উদ্যোগে এক লাখ মাস্ক বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনের সড়কে সংরক্ষিত মহিলা আসনের স্থানীয় সাংসদ হাবিবা রহমান খান প্রধান অতিথি হিসেবে এই কার্যক্রমের উদ্বোধন করেন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা প্রশাসক কাজী মো. আবদুর রহমানের সভাপতিত্বে সেখানে আলোচনায় অংশ নেন পুলিশ সুপার মো. আকবর আলী, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার রায়, পৌর মেয়র মো. নজরুল ইসলাম খান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ আল মাহমুদ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্যামলেন্দু পাল, জেলা চেম্বার্স অব কমার্সের সভাপতি আবদুর ওয়াহেদ, জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক গাজী মোজাম্মেল হোসেন প্রমুখ।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা প্রশাসক কাজি আবদুর রহমান বলেন, জেলার ১০টি উপজেলার ৮৬টি ইউনিয়নে একযোগে মোট ১ লাখ মাস্ক সাধারণ মানুষের মধ্যে বিতরণ করা হয়। এই কার্যক্রমে উপজেলা প্রশাসন, স্বাস্থ্যকর্মী, জনপ্রতিনিধিদের সম্পৃক্ত করা হয়েছে।

এদিকে করোনাভাইরাসে জনসচেতনতার লক্ষ্যে শিক্ষা, সংস্কৃতি ও পরিবেশ রক্ষা কমিটির উদ্যোগে সাইকেল শোভাযাত্রা শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসক কার্যালয়ে এসে শেষ হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন