default-image

নেত্রকোনার পূর্বধলা উপজেলার জারিয়া রেলগেটে একটি লোকাল ট্রেন লাইনচ্যুত হয়েছে। এতে করে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কে সব ধরনের যান চলাচল বন্ধ রয়েছে। আজ মঙ্গলবার সকালে ময়মনসিংহ রেলস্টেশন থেকে ছেড়ে আসা ২৭২ নম্বর ডাউন ট্রেনটির ইঞ্জিনের প্রথম চারটি চাকা লাইনচ্যুত হয়।

জারিয়া রেলওয়ে স্টেশন ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, আজ সকাল পৌনে ছয়টার দিকে ময়মনসিংহ রেলওয়ে স্টেশন থেকে একটি লোকাল ট্রেন নেত্রকোনার পূর্বধলার জারিয়া রেলওয়ে স্টেশনের উদ্দেশে ছেড়ে যায়। সকাল আটটার দিকে ট্রেনটি শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের জারিয়া রেলগেটে পৌঁছালে ইঞ্জিনের চারটি চাকা লাইনচ্যুত হয়। এরপর থেকে শ্যমগঞ্জ-বিরিশিরি সড়কে সব ধরনের যান চলাচল বন্ধ আছে। এতে এই সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হচ্ছে। দুর্ভোগে পড়েছেন ট্রেনের যাত্রী, সড়কের যাত্রী ও যানবাহনের চালকেরা। দুর্ঘটনাকবলিত ট্রেন থেকে নামতে গিয়ে হুড়োহুড়ি করে বেশ কয়েকজন যাত্রী আহত হন। পরে তাঁরা স্থানীয়ভাবে চিকিৎসা নেন।

এদিকে ট্রেনটি লাইনচ্যুত হওয়ায় ঢাকা থেকে ছেড়ে আসা বলাকা কমিউটার ট্রেনটিও নির্ধারিত সময়ে জারিয়া আসতে পারেনি। দুর্ভোগে পড়েছেন ওই ট্রেনের যাত্রীরাও।

পূর্বধলা রেলস্টেশনের বুকিং সহকারী মো. আবদুল মোমেন বলেন, ময়মনসিংহ থেকে উদ্ধারকারী ট্রেন রওনা হয়েছে। আশা করা যাচ্ছে, বিকেলের মধ্যে ওই রেলপথে ট্রেন চলাচল স্বাভাবিক হবে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0