default-image

নোয়াখালীতে গত ২৪ ঘণ্টায় আরও ২৭ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আজ সোমবার জেলা সিভিল সার্জনের কার্যালয় থেকে এসব তথ্য জানানো হয়। এ নিয়ে জেলায় কোভিডে শনাক্ত হওয়া রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২ হাজার ৫৪১। এর মধ্যে মারা গেছেন ৫৫ জন।

গতকাল রোববার রাতে আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের করোনা পরীক্ষার ল্যাব থেকে নতুন সংক্রমণের বিষয়টি জেলা সিভিল সার্জনের কার্যালয়কে জানানো হয়েছে।

সিভিল সার্জন মাসুম ইফতেখার প্রথম আলোকে বলেন, গতকাল ৯৮টি নমুনা পরীক্ষা করে ওই ফলাফল পাওয়া যায়। আর বাকি ৭১ জনের ফলাফল নেগেটিভ পাওয়া যায়। তিনি জানান, নতুন শনাক্ত হওয়া ২৭ জনের মধ্যে ৮ জন সুবর্ণচর উপজেলার। আর বাকিদের মধ্যে সদর উপজেলার চারজন, বেগমগঞ্জের তিনজন, সোনাইমুড়ীর দুজন, কোম্পানীগঞ্জের একজন ও কবিরহাট উপজেলার নয়জন রয়েছেন।

জেলা সিভিল সার্জনের কার্যালয় থেকে জানা গেছে, জেলায় এ পর্যন্ত কোভিডে আক্রান্তের সংখ্যা ২ হাজার ৫৪১। এর মধ্যে সদর উপজেলার ৭৫৫ জন, সুবর্ণচরে ১৭৪ জন, হাতিয়ায় ৬৩ জন, বেগমগঞ্জে ৭০০ জন, সোনাইমুড়ীতে ১৪০ জন, চাটখিলে ১৪৯ জন, সেনবাগে ১১৫ জন, কোম্পানীগঞ্জে ১৫৭ জন ও কবিরহাট উপজেলায় ২৮৮ জন।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন