default-image

নোয়াখালীতে ২৪ ঘণ্টায় আরও ৬০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। কোভিড-১৯–এ আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল ১ হাজার ৬৯ এবং মৃতের সংখ্যা ৩০। আজ মঙ্গলবার সকালে জেলা সিভিল সার্জনের কার্যালয় এ তথ্য জানিয়েছে।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, নতুন শনাক্ত হওয়া করোনা রোগীদের মধ্যে স্বাস্থ্য বিভাগের অফিস সহায়ক ও দুই পরিবারের ১১ জন রয়েছেন। আর করোনায় মারা যাওয়া ওই ব্যক্তির বয়স ৬০ বছর। তিনি বেগমগঞ্জ উপজেলার বাসিন্দা ছিলেন।

বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা অসীম কুমার দাশ বলেন, গতকাল সোমবার রাতে উপজেলার কুতুবপুর ইউনিয়নে করোনায় আক্রান্ত এক ব্যক্তি বাড়িতে আইসোলেশনে থাকা অবস্থায় মারা গেছেন। তাঁর আনুমানিক বয়স ৬০ বছর। ৪ জুন তাঁর করোনা পজিটিভ ধরা পড়ে। এ নিয়ে বেগমগঞ্জ উপজেলায় করোনায় মারা গেলেন ১৮ জন।

জেলা সিভিল সার্জন মো. মোমিনুর রহমান প্রথম আলোকে বলেন, ২৪৭টি নমুনা পরীক্ষা করে ৬০ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২০১ জন। আর মারা গেছেন ৩০ জন।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, বর্তমানে বেগমগঞ্জে ৪৮০ জন, নোয়াখালী সদরে ২৭৩, কবিরহাটে ৭৭, চাটখিলে ৭১, সেনবাগে ৬৭, সোনাইমুড়ীতে ৫৫, সুবর্ণচরে ২৮, কোম্পানীগঞ্জে ৯ জন ও হাতিয়ায় ৯ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন