বিজ্ঞাপন
বিজ্ঞাপন

নিহত শিশুর নাম আবির মজুমদার। সে উপজেলার চরহাজারী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মজুমদার পাড়ার চিলারগো বাড়ির জিকন মজুমদারের ছেলে।

শিশুটির বয়স ২ বছর ৪ মাস। পরিবার ও পুলিশ ধারণা করছে, পরিবারের সদস্যদের অজান্তে শিশুটি ঘরের বাইরে গিয়ে পুকুরে পড়ে যায়।

কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা জামিন মিয়া বলেন, গতকাল বুধবার সন্ধ্যা ছয়টার দিকে শিশু আবির হঠাৎ নিখোঁজ হয়। তাকে খুঁজে না পেয়ে পরিবারের সদস্যরা একপর্যায়ে ফায়ার সার্ভিসকে খবর দেন। তবে রাত গভীর হয়ে যাওয়ার কারণে পুকুরে ডুবুরি নামানো সম্ভব নয় জানায় ফায়ার সার্ভিস। আজ দুপুরে আবার খবর দিলে কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের সদস্য শ্রীপল চন্দ্র দাসের নেতৃত্বে উদ্ধার দল বাড়ির সামনের পুকুরে অভিযান চালায়। বেলা দেড়টার দিকে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার করে উদ্ধারকারী দল।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ রোমেন প্রথম আলোকে বলেন, নিখোঁজের খবর পেয়ে বুধবার রাতে তিনি নিজেই ঘটনাস্থল পরিদর্শন করেন। কিন্তু পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও শিশুটির সন্ধান পাননি। পরে আজ শিশুর লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, পরিবারের সদস্যদের অজান্তে শিশুটি ঘরের বাইরে গিয়ে পুকুরে পড়ে যায়। এ ঘটনায় শিশুর পরিবারের কোনো অভিযোগ নেই।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন