বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আজ বুধবার সকালে নোয়াখালী জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে বিষয়টি গণমাধ্যমকে জানানো হয়েছে। বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক প্রথম আলোকে বলেন, মামলা হস্তান্তরের আদেশ হয়েছে। তবে মামলার কাগজপত্র এখনো সিআইডিকে বুঝিয়ে দেওয়া হয়নি। শিগগিরই দেওয়া হবে।

পুলিশ সদর দপ্তরের আদেশে বলা হয়েছে, ইসকন মন্দিরে হামলা-ভাঙচুর ও দুই হত্যাকাণ্ডের ঘটনায় মামলা, ব্যাংক রোডের রাধামাধব জিওর মন্দির ও রামঠাকুরের আশ্রম ভাঙচুর ও লুটপাটের মামলা, কলেজ রোডে তিনটি মন্দির ভাঙচুরের মামলা—এ তিন মামলা সিআইডির কাছে হস্তান্তর করা হয়েছে।

গ্রেপ্তার আরও ৩ জন

মন্দিরে হামলা-ভাঙচুর ও লুটপাটের ঘটনায় নোয়াখালীতে চলমান বিশেষ অভিযানে মামলার এজাহারভুক্ত আসামিসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন হাতিয়ায় মন্দিরে হামলা মামলার এজাহারভুক্ত আসামি সাহাব উদ্দিন (৪৫), বেগমগঞ্জের চৌমুহনীতে মন্দিরে হামলার ঘটনায় ভিডিও ফুটেজ থেকে শনাক্ত করা আসামি চৌমুহনীর হাজীপুরের আবদুর রহিম (৭০) ও খোরশেদ আলম ওরফে রাসেল (২৭)।

জেলা পুলিশ সুপারের কার্যালয় সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার দিবাগত রাতে বেগমগঞ্জ ও হাতিয়া উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর তাঁদের থানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। আজ বিকেলের মধ্যে তাঁদের সংশ্লিষ্ট মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে হাজির করা হবে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন