default-image

নড়াইল সদর উপজেলায় সাবু মোল্লা (৩০) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত সাবু মোল্লা উপজেলার হবখালী ইউনিয়নের কোমখালী গ্রামের শাফিউদ্দিন মোল্লার ছেলে। তিনি পেশায় ব্যবসায়ী। গতকাল মঙ্গলবার রাত সাড়ে সাতটার দিকে তাঁকে কোপানো হয়। নড়াইল সদর হাসপাতালে নেওয়ার পর রাত সাড়ে আটটার দিকে তাঁর মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, সাবু মোল্লা সিঙ্গা বাজার থেকে বাড়িতে যাচ্ছিলেন। কোমখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে সড়কের ওপর ওত পেতে থাকা দুর্বৃত্তরা তাঁকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। স্থানীয় আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব রয়েছে গ্রামের দুই পক্ষের। এর এক পক্ষের নেতৃত্ব দেন হবখালী ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মো. মিলন মোল্লা। অন্য পক্ষের নেতৃত্বে আছেন জাহাঙ্গীর মোল্লা। নিহত সাবু মোল্লা ছিলেন জাহাঙ্গীর মোল্লার পক্ষের লোক।

হবখালী ইউপির চেয়ারম্যান মো. রিয়াজুল ইসলাম বলেন, কোমখালী গ্রামে স্থানীয় আধিপত্য বিস্তর নিয়ে দ্বন্দ্ব দীর্ঘদিনের। এ দ্বন্দ্বের জের চলে ইউনিয়নব্যাপী।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াস হোসেন বলেন, সাবু মোল্লার মাথা, হাত ও পায়ে কোপানোর দাগ আছে। এ ছাড়া মারপিটও করা হয়েছে। দুর্বৃত্তদের ধরতে চেষ্টা চলছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন