ক্যাপশন: জাতীয় শোক দিবসে নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি বিন মর্তুজা এতিম শিশুদের জন্য খাবার পাঠান।
ক্যাপশন: জাতীয় শোক দিবসে নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি বিন মর্তুজা এতিম শিশুদের জন্য খাবার পাঠান। ছবি: প্রথম আলো
default-image

নড়াইলে এতিমখানার শিশুদের জন্য গতকাল শনিবার দুপুরের খাবার পাঠান নড়াইল-২ আসনের সাংসদ ও ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে তিনি নড়াইলের সব এতিমখানার শিশুদের জন্য খাবার পাঠান।

বিজ্ঞাপন

মাশরাফির বাবা গোলাম মর্তুজা, মা হামিদা মর্তুজা, ছোট ভাই মোরসালিন মর্তুজার স্ত্রী করোনাভাইরাসে সংক্রমিত হয়ে বর্তমানে ঢাকায় চিকিৎসাধীন আছেন। এ কারণে মাশরাফি নড়াইলে যেতে পারেননি।

তবে সাংসদ মাশরাফির পক্ষে গতকাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নিজাম উদ্দীন খানের সার্বিক তত্ত্বাবধানে বিভিন্ন এতিমখানায় খাবার পরিবেশন করা হয়। এ সময় বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকেরা সহযোগিতা করেন। এর আগে এতিমখানায় বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বিজ্ঞাপন

এক বার্তায় মাশরাফি বলেছেন, বঙ্গবন্ধু ছিলেন বাঙালি জাতির প্রাণভোমরা। তিনি জাতিকে সার্বভৌম স্বাধীন রাষ্ট্র উপহার দিতে আমৃত্যু লড়াই করে গেছেন। জাতির পিতার স্বপ্ন পূরণে আগস্টের শোককে শক্তিতে পরিণত করে শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ বাংলাদেশ বির্নিমাণে সবাইকে কাজ করার আহ্বান জানান সাংসদ মাশরাফি।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন