একই উপজেলার সাবিহা (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে ইজিবাইকের চাপায়। সাবিহা নড়াগাতী থানার টোনা গ্রামের সাদেকুল শেখের মেয়ে।

স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, গত বৃহস্পতিবার দুপুরে রাস্তা পার হয়ে বাড়ির দিকে যাওয়ার সময়ে একটি ইজিবাইক সাবিহাকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায় সে।

নড়াগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত সাহা শিশু দুটির মৃত্যুর কথা নিশ্চিত করে প্রথম আলোকে বলেন, ‘বেপরোয়া গতিতে দুই কিশোর মোটরসাইকল চালানোয় তায়েব পিষ্ঠ হয়ে মারা গেছে। শিশু সাবিহা ইজিবাইকের চাপায় মারা গেছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

এদিকে গতকাল সন্ধ্যায় যাত্রীবাহী বাসচাপায় মৃত্যু হয় শিশু তামান্নার (৬)। তামান্না নড়াইল শহরের ধোপাখোলা (বিলপাড়া) গ্রামের এমদাদুল হকের মেয়ে।

ঘটনাস্থলে উপস্থিত লোকজন ও পুলিশ সদস্যরা জানান, তামান্না মায়ের সঙ্গে হেঁটে রূপগঞ্জের দিকে যাচ্ছিল। যশোর থেকে লোহাগড়াগামী একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়। আশপাশের লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিলে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

নড়াইল সদর থানার ওসি (ভারপ্রাপ্ত) মো. মাহামুদুর রহমান জানান, বাসটি জব্দ করা হয়েছে। শিশুটির পরিবার এ বিষয়ে আইনি পদক্ষেপ নিতে রাজি হয়নি।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন