বিজ্ঞাপন
বিজ্ঞাপন

নিহত নারীর নাম মকছেদা বেগম। তিনি সাতমেরা ইউনিয়নের গোয়ালঝাড় এলাকার আজিজুল ইসলামের স্ত্রী। তাঁর তিনটি সন্তান রয়েছে বলে জানা গেছে। ইজিবাইকে করে মকছেদা বাবার বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। এ সময় দুর্ঘটনাটি ঘটে।

মকছেদার গলায় থাকা ওড়না ইজিবাইকের চাকার সঙ্গে জড়িয়ে যায়। এতে ওই গৃহবধূর গলায় ফাঁস লাগলে তিনি ইজিবাইক থেকে ছিটকে সড়কের ওপর পড়েন।

নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে স্থানীয় জনপ্রতিনিধি বলেন, বিকেলে গৃহবধূ মকছেদা বেগম স্বামীর বাড়ি গোয়ালঝাড় এলাকা থেকে একটি ইজিবাইকে করে পঞ্চগড় সদর ইউনিয়নের ভূষিভিটা-বোদাপাড়া এলাকায় বাবার বাড়িতে যাচ্ছিলেন। এ সময় সতরংপাড়া এলাকায় তাঁর গলায় থাকা ওড়না ইজিবাইকের চাকার সঙ্গে জড়িয়ে যায়। এতে ওই গৃহবধূর গলায় ফাঁস লাগলে তিনি ইজিবাইক থেকে ছিটকে সড়কের ওপর পড়েন। পড়ে ইজিবাইকের চালকসহ অন্য যাত্রীরা উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

পঞ্চগড় সদর থানার উপপরিদর্শক (এসআই) মো. ফরহাদ হোসেন বলেন, সন্ধ্যায় পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ওই গৃহবধূর লাশ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন