বিজ্ঞাপন
বিজ্ঞাপন

এ ঘটনায় তাঁর মোটরসাইকেলের পেছনে থাকা সহকর্মী (অফিস সহকারী) অজিত কুমার রায় (৪০) গুরুতর আহত হয়েছেন। তিনিও একই এলাকার বাসিন্দা। আজ বুধবার দুপুরে বোদা উপজেলার বেংহাড়ি বনগ্রাম ইউনিয়নের তেপুকুরিয়া তেপথি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইব্রাহীম খলিল (৫৮) জেলার দেবীগঞ্জ উপজেলার টোকরাভাসা তোইবননেছা উচ্চবিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ছিলেন।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, দুপুরে ইব্রাহীম খলিল তাঁর মোটরসাইকেলে সহকর্মী অজিত কুমার রায়কে নিয়ে পঞ্চগড়-দেবীগঞ্জ সড়ক দিয়ে দাপ্তরিক কাজে পঞ্চগড় জেলা শিক্ষা অফিসে যাচ্ছিলেন। এ সময় তেপুকুরিয়া তেপথি এলাকায় ময়দানদিঘি থেকে তেপুকুরিয়াগামী মুরগির ডিমবোঝাই একটি ইজিবাইকের সঙ্গে তাঁদের মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলসহ সড়কের ওপর ছিটকে পড়ে ঘটনাস্থলেই শিক্ষক ইব্রাহীম খলিল মারা যান।

স্থানীয় লোকজন গুরুতর আহত মোটরসাইকেলের অপর আরোহী অজিত কুমার রায়কে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। ডিমবোঝাই ইজিবাইকটি সড়কের ধারে কাত হয়ে আটকে থাকলেও চালক পালিয়ে যান।

বোদা থানার উপপরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম সরকার বলেন, দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল ও মালবাহী ইজিবাইকটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় নিহত ব্যক্তির পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন