default-image

পটুয়াখালীতে ট্রাকের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। আজ শনিবার বিকেলে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কে আউলিয়াপুর ইউনিয়নের পক্ষিয়া বাসস্ট্যান্ড এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত দুই তরুণ হলেন গলাচিপা উপজেলার ডাকুয়া ইউনিয়নের ছোট চত্রা গ্রামের বঙ্কিম চন্দের ছেলে জয়ন্ত (২৩) এবং নেপাল ভূঁইয়ার ছেলে অপূর্ব (২২)।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শীরা জানান, জয়ন্ত ও অপূর্ব একটি মোটরসাইকেলে পটুয়াখালী শহরে আসছিলেন। সন্ধ্যা পৌনে ছয়টার দিকে মোটরসাইকেলটি পটুয়াখালী সদর উপজেলার পক্ষিয়া বাসস্ট্যান্ড এলাকা অতিক্রম করছিল। এ সময় মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয় বরিশাল থেকে কলাপাড়ার উদ্দেশে ছেড়ে আসা নির্মাণসামগ্রীবোঝাই একটি ট্রাকের (ঢাকা-মেট্রো-ন-১৯-০০৬৭)। এ সময় মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান জয়ন্ত ও অপূর্ব। ঘটনার সময় ট্রাকটির পেছনে ছিল আরও একটি মোটরসাইকেল। সেটিও ট্রাকের সঙ্গে ধাক্কা খায়। মোটরসাইকেলে থাকা দুই আরোহী সড়কে ছিটকে পড়ে আহত হন। তাঁরা হলেন পক্ষিয়া বাসস্ট্যান্ড এলাকার বাসিন্দা আশরাফ আলী সিকদার (৫০) ও খলিলুর রহমান (৫৫)। তাঁদের উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান স্থানীয় লোকজন।

পটুয়াখালী সদর থানার উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান মুঠোফোনে বলেন, তিনি ঘটনাস্থলে আছেন। ট্রাকটি জব্দ করা হয়েছে। চালক ও তাঁর সহকারী পলাতক। লাশ উদ্ধার করে পটুয়াখালীর মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন