default-image

পটুয়াখালী জেলায় নতুন করে ছয়জনের শরীরে করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে আসা নমুনা পরীক্ষার বরাত দিয়ে জেলা সিভিল সার্জন এই তথ্য নিশ্চিত করেছেন।

ঢাকার রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) থেকে নমুনা পরীক্ষার প্রতিবেদনগুলো বৃহস্পতিবার রাতে পটুয়াখালীতে পৌঁছায়। এতে করোনা ‘পজিটিভ’ হিসেবে নতুন শনাক্ত ছয়জনের মধ্যে পটুয়াখালী সদর উপজেলারই চারজন। এর বাইরে কলাপাড়ায় একজন ও বাউফল উপজেলায় একজন শনাক্ত হয়েছেন। শনাক্ত হওয়া ব্যক্তিদের মধ্যে রয়েছেন ব্যাংক কর্মকর্তা ও ব্যবসায়ী।

এ নিয়ে পটুয়াখালীতে করোনা ‘পজিটিভ’ ব্যক্তির সংখ্যা দাঁড়াল ৪৩৭ জনে। জেলায় করোনাভাইরাসে সংক্রমিত হয়ে এ পর্যন্ত ২১ জন মারা গেছেন। এদের মধ্যে বাউফলের ৭ জন, দুমকির ২ জন, কলাপাড়ার ২ জন, সদর উপজেলার ৪ জন, গলাচিপার ৩ জন এবং দশমিনা, মির্জাগঞ্জ ও রাঙ্গাবালী উপজেলায় একজন করে রয়েছেন।

পটুয়াখালীর সিভিল সার্জন মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেন, জেলায় এ পর্যন্ত করোনায় সংক্রমিত ব্যক্তিদের মধ্যে ৯৩ জন সুস্থ হয়েছেন। এ ছাড়া হাসপাতালের আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন ২৩ জন। বাড়িতে আইসোলেশনে আছেন ৩০০ জন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0