default-image

বগুড়ার শেরপুরে মহাসড়কে মহিপুর বাজার এলাকায় হাইওয়ে পুলিশের গাড়ি দেখে তিন চাকার গাড়ি দ্রুতগতিতে ছুটে পালানোর চেষ্টা করে। এ সময় গাড়ির ধাক্কায় এক পথচারী আহত হয়েছেন। এর প্রতিবাদে স্থানীয় কয়েক শ জনগণ ঢাকা-রংপুর মহাসড়ক অবরোধ করেন।

শুক্রবার বেলা সাড়ে ১১টা পর্যন্ত প্রায় এক ঘণ্টা মহাসড়কে যান চলাচল বন্ধ ছিল। এ সময় বিক্ষুব্ধ জনতার ছোড়া ঢিলে হাইওয়ে পুলিশের কনস্টেবল রেজোয়ান আঘাত পেয়েছেন।

আহত ওই পথচারীর নাম বেলাল হোসেন (৩৫)। তিনি স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন। বেলাল বলেন, মহাসড়কে হাইওয়ে পুলিশের গাড়ি দেখে দেখে স্থানীয় মহাপুরুষ স্ট্যান্ডে তিন চাকার গাড়িগুলো এদিক-ওদিক ছুটে পালানোর চেষ্টা করে। এ সময় একটি গাড়ির ধাক্কায় তিনি আহত হন।

বিজ্ঞাপন

আহত শেরপুর হাইওয়ে পুলিশের কনস্টেবল মোহাম্মদ রেজওয়ান বলেন, তিনি যখন মহাসড়ক দিয়ে মোটরসাইকেল নিয়ে ক্যাম্পে ফিরছিলেন, তখন ক্ষুব্ধ জনগণ তাঁকে লক্ষ্য করে ঢিল ছোড়েন। এতে তাঁর মাথার হেলমেট নষ্ট হয়ে যায় এবং এতে তিনি আঘাত পান।

এ বিষয়ে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, মহাসড়ক অবরোধের সংবাদ পেয়ে তাঁরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেন। ওই ঘটনায় প্রায় ঘণ্টাখানেক মহাসড়কে যান চলাচল বন্ধ ছিল।

মন্তব্য পড়ুন 0