default-image

রাজশাহীর পদ্মা নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ ভাই ও বোনের লাশ এক সপ্তাহ পর উদ্ধার করা হয়েছে। শনিবার ভোর ছয়টার দিকে স্থানীয়রা ঘটনাস্থলে লাশ দুটি ভেসে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ দুটি উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায়।
রাজশাহী মহানগর নৌপুলিশের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. মেহেদী মাসুদ নিখোঁজ ভাই ও বোনের লাশ উদ্ধারের খবরটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, যে জায়গায় নৌকা ডুবেছিল, ঠিক সেই জায়গায় মরদেহ দুটি ভেসে উঠে। মরদেহ ফুলে গেছে এবং গন্ধ বের হচ্ছিল। মামলা থাকায় দুজনের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

২৫ সেপ্টেম্বর শুক্রবার বিকেল সাড়ে পাঁচটার দিকে রাজশাহীর পবা উপজেলার নবগঙ্গা এলাকায় নৌকাডুবির ঘটনায় নিখোঁজ হন সাদিয়া ইসলাম সূচনা (২০) ও তাঁর খালাতো ভাই মো. রিমন (১৪)। সাদিয়া আমেরিকান বাংলাদেশ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ফিল্ম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের স্নাতক (সম্মান) শ্রেণির তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। রিমন অষ্টম শ্রেণিতে পড়ত। সাদিয়ার গ্রামের বাড়ি রাজশাহীর পবা উপজেলার খোলাবোনা গ্রামে আর রিমনের বাড়ি নওগাঁর সান্তাহারে। তবে সাদিয়া ও রিমন ঢাকার ধানমন্ডিতে থেকে পড়াশোনা করত। গত মার্চে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হয়ে গেলে সাদিয়া গ্রামের বাড়িতে চলে যান। আর রিমন ঘটনার দুদিন আগে রাজশাহীতে বেড়াতে যান। এ ঘটনার পরের দিন দুপুরে নৌপুলিশ বাদী হয়ে নৌকার মাঝি ও মালিকসহ তিনজনের বিরুদ্ধে মামলা করেন। তবে এ ঘটনায় পুলিশ এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি।
ফায়ার সার্ভিস পদ্মায় নিখোঁজ দুজনের খোঁজে ঘটনার দিন থেকে তৃতীয় দিন রোববার দুপুর পর্যন্ত উদ্ধার অভিযান অব্যাহত রাখে। পরে উদ্ধার অভিযান বন্ধ ঘোষণা করা হয়।

মন্তব্য করুন