default-image

ফেনীর পরশুরাম পৌরসভা নির্বাচনে মেয়র, সংরক্ষিত ও সাধারণ ওয়ার্ড কাউন্সিলর পদের সব কটিতে আওয়ামী লীগের নেতারা একক প্রার্থী হওয়ায় তাঁদের বিনা ভোটেই নির্বাচিত ঘোষণা করা হয়েছে। গতকাল বুধবার বিকেলে জেলা নির্বাচন কর্মকর্তা ও নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ নাছির উদ্দিন পাটওয়ারী তাঁদের সবাইকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করেন।

নির্বাচিত ব্যক্তিরা হচ্ছেন মেয়র পদে নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী, সংরক্ষিত তিনটি ওয়ার্ডের মধ্যে ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডে আফরোজা আক্তার; ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে রাহেলা আক্তার এবং ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডে হালিমা আক্তার; নয়টি সাধারণ ওয়ার্ড কাউন্সিলর পদের মধ্যে ১ নম্বর ওয়ার্ডে আবদুল মান্নান, ২ নম্বর ওয়ার্ডে খুরশিদ আলম, ৩ নম্বর ওয়ার্ডে আবু তাহের, ৪ নম্বর ওয়ার্ডে আবদুল মান্নান, ৫ নম্বর ওয়ার্ডে এনামুল হক, ৬ নম্বর ওয়ার্ডে কামাল উদ্দিন, ৭ নম্বর ওয়ার্ডে নিজাম উদ্দিন চৌধুরী, ৮ নম্বর ওয়ার্ডে রাসুল আহাম্মেদ মজুমদার ও ৯ নম্বর ওয়ার্ডে আবু শাহাদাত চৌধুরী।

১৭ জানুয়ারি মেয়র, সংরক্ষিত ও সাধারণ ওয়ার্ড কাউন্সিলর পদের প্রার্থীরা একক প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন। ১৯ জানুয়ারি যাচাই-বাছাইয় সব মনোনয়নপত্র সঠিক বলে গণ্য হয়। ২৬ জানুয়ারি প্রত্যাহারের শেষ দিন কেউ মনোনয়নপত্র প্রত্যাহার না করায় ২৭ জানুয়ারি মেয়র, সংরক্ষিত ও সাধারণ ওয়ার্ড কাউন্সিলর পদে তাঁদের সবাইকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়।

প্রসঙ্গত, ১৭ জানুয়ারি মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন দুপুরে পরশুরাম বিএনপির নেতৃবৃন্দ ফেনী শহরে সংবাদ সম্মেলন করে স্থানীয় আওয়ামী লীগের সন্ত্রাসের প্রতিবাদ জানিয়ে পৌরসভার নির্বাচন বয়কট করেন। বিএনপির কেউ মনোনয়নপত্র জমা দেননি।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন