default-image

নেত্রকোনার দুর্গাপুরে পুকুরে ভাসমান অবস্থায় নাইমা খাতুন (৬) ও সানজিদা আক্তার (৪) নামে একই পরিবারের দুই শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। আজ শনিবার বিকেলে চকলেঙ্গুরা গ্রামে এ ঘটনা ঘটে। বিকেল পাঁচটার দিকে এ প্রতিবেদন লেখা পর্যন্ত লাশ দুটি থানায় এনে রাখা হয়। শিশু দুটি কীভাবে পানিতে পড়ে মারা গেছে, তা এখনো জানা যায়নি।

নাইমা খাতুন চকলেঙ্গুরা গ্রামের আবদুল মজিদের মেয়ে। আর সানজিদা আবদুর রহমানের মেয়ে। সানজিদা নাইমার চাচাতো ভাইয়ের মেয়ে।

বিজ্ঞাপন

এলাকার কয়েকজন বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, আজ বেলা সাড়ে ১১টার দিকে নাইমা ও সানজিদা বাড়ির সামনে খেলা করছিল। দুপুর সাড়ে ১২টার দিকে তাদের সন্ধান না পেয়ে পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। কিন্তু পাওয়া যায়নি। পরে বাড়ির পেছনে একটি পুকুরে স্থানীয় লোকজন শিশুদের লাশ ভাসতে দেখে পরিবারের লোকজনকে খবর দেন। তাদের উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে লাশ দুটি থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহনুর এ আলম বলেন, শিশু দুটি কীভাবে পানিতে পড়ে মারা গেছে, তা এখনো স্পষ্ট নয়। তাদের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, দুজনের মধ্যে একজন হয়তো প্রথমে পানিতে পড়ে যায়, পরে অন্যজন তাকে উদ্ধার করতে গিয়ে সেও ডুবে মারা যায়। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

মন্তব্য পড়ুন 0