বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আজ বেলা ১১টায় সিংড়া কোর্ট মাঠে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর-৪ আসনের সাংসদ আবদুল কুদ্দুস। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়ালি এ অনুষ্ঠানে যোগ দেন।

বক্তৃতায় ওবায়দুল কাদের বলেন, যেকোনো পরিস্থিতিতে আওয়ামী লীগের নেতা–কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। প্রতিটি নির্বাচনে দলের মনোনীত প্রার্থীর পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। নৌকার বিদ্রোহী হওয়া যাবে না। মনে রাখতে হবে, এই নির্বাচনই শেষ নির্বাচন না। নৌকার বিদ্রোহীদের তালিকা তৈরি হচ্ছে।

default-image

এ ছাড়া অনুষ্ঠানে দলটির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ, কেন্দ্রীয় কমিটির সদস্য বেগম আখতার জাহান, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সিংড়া পৌর আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম, পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস প্রমুখ উপস্থিত ছিলেন।

সম্মেলনের শেষ ভাগে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামী লীগের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন। তাঁরা জানান, ৭১ সদস্য নিয়ে পূর্ণাঙ্গ কমিটি হবে। ইউনিয়ন পরিষদ নির্বাচনের পর বাকিদের অন্তর্ভুক্ত করা হবে। যাঁরা নৌকার পক্ষে কাজ করবেন, তাঁদের মধ্য থেকেই বাকি পদগুলো পূরণ করা হবে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন