শেখ হাসিনাকে নিয়ে ‘অশোভন’ মন্তব্য

পাইকগাছার যুবলীগের নেতাকে বহিষ্কার

বিজ্ঞাপন
default-image

‘আমি শেখ হাসিনার রাজনীতি করি না, এমপি বাবুর রাজনীতি করি’—এমন উক্তি করা খুলনার পাইকগাছা উপজেলা যুবলীগের নেতা আজিজুল হাকিমকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে জেলা যুবলীগ সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে পাইকগাছা উপজেলা যুবলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য আজিজুল হাকিমকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। গত ১০ আগস্ট উপজেলা যুবলীগের বর্ধিত সভার সিদ্ধান্তের আলোকে জেলা যুবলীগ এ সিদ্ধান্ত নিয়েছে। আজিজুল হাকিম সম্প্রতি আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা সম্পর্কে অশোভন বক্তব্য দেন।

বিষয়টি দলীয় নেতাদের দৃষ্টিগোচর হলে যুবলীগের জেলা সভাপতি কামরুজ্জামান জামাল ও সাধারণ সম্পাদক মো. আক্তারুজ্জামানের নির্দেশক্রমে তাঁকে বহিষ্কার করা হয়।

এসব বিষয়ে কথা বলার জন্য আজ সন্ধ্যায় আজিজুল হাকিমের মুঠোফোনে কয়েকবার কর করা হলেও ধরেননি। খুদেবার্তা পাঠানো হলেও তিনি সাড়া দেননি।
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা যুবলীগের দপ্তর সম্পাদক আসাদুজ্জামান খান বলেন, আজিজুল হাকিম উপজেলা যুবলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য ছিলেন। ২০১৮ সালের সেপ্টেম্বরে উপজেলা কমিটি গঠন করার জন্য এই কমিটি গঠন করা হয়। কমিটিতে ১ জন আহ্বায়ক ও ৩৭ জনকে সদস্য করা হয়েছিল। দলীয় সভানেত্রীর সম্পর্কে কটূক্তি করায় তাঁর বিরুদ্ধে শাস্তিমূলক ওই ব্যবস্থা নেওয়া হয়েছে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

দলীয় সূত্রে জানা যায়, আজিজুল হাকিম খুলনা-৬ আসনের (পাইকগাছা-কয়রা) সাংসদ ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. আক্তারুজ্জামান ওরফে বাবুর ঘনিষ্ঠ হিসেবে পরিচিত। তাঁকে পাইকগাছায় আক্তারুজ্জামানের সার্বক্ষণিক সঙ্গী হিসেবে দেখা যেত।

সম্প্রতি উপজেলা আওয়ামী লীগের এক নেতার সঙ্গে মুঠোফোনে কথা বলার সময় আজিজুল শেখ হাসিনার রাজনীতি করেন না বলে জানান। তিনি সাংসদ বাবুর রাজনীতি করেন বলে মন্তব্য করেন। এই কথাবার্তার অডিও মুঠোফোনের মাধ্যমে ছড়িয়ে পড়ে। পরে উপজেলা আওয়ামী লীগ ও যুবলীগের পক্ষ থেকে প্রতিবাদ সমাবেশ করে আজিজুলকে বহিষ্কারের দাবি করা হয়।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

এসব বিষয়ে কথা বলার জন্য আজ সন্ধ্যায় আজিজুল হাকিমের মুঠোফোনে কয়েকবার ফোন করা হলেও তিনি ধরেননি। খুদেবার্তা পাঠানো হলেও তিনি সাড়া দেননি।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন