default-image

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় অভিযান চালিয়ে চুরি যাওয়া তিনটি মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। এ সময় আন্তজেলা মোটরসাইকেল চোর চক্রের পাঁচ তরুণকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল রোববার দিনব্যাপী উপজেলার বিভিন্ন স্থানে এই অভিযান চালানো হয়।

গ্রেপ্তার পাঁচ তরুণ হলেন পাটগ্রাম পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের বানিয়াপাড়া গ্রামের মো. রনি (২২), ৭ নম্বর ওয়ার্ডের রহমানপুর আনন্দবাজার গ্রামের শাহিন ইসলাম (২১), ২ নম্বর ওয়ার্ডের সোহাগপুর গ্রামের মাহফুজার রহমান ওরফে লিটু হোসেন (২২), জগৎবেড় ইউনিয়নের ভেরভেরিরহাট গ্রামের মো. মেহেদী হাসান (২০) ও বুড়িমারী ইউনিয়নের উফারমারা গুড়িয়াটারি গ্রামের সেলিম আলম (২২)।

পুলিশ সূত্রে জানা যায়, সম্প্রতি উপজেলার জোংড়া ইউনিয়নের আলাউদ্দিন নগর এলাকার সাইফুর রহমানের বাবা মোটরসাইকেল মসজিদের পাশে রেখে নামাজ পড়তে যান। নামাজ শেষে তিনি দেখতে পান তাঁর মোটরসাইকেলটি চুরি হয়ে গেছে। এ ঘটনায় সাইফুর রহমান বাদী হয়ে পাটগ্রাম থানায় একটি মামলা করেন। পুলিশ ওই মামলা সূত্র ধরে গতকাল দিনব্যাপী উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আন্তজেলা মোটরসাইকেল চোর চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করে ও চুরি হওয়া তিনটি মোটরসাইকেল উদ্ধার করে।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, মোটরসাইকেল চোর চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তারের পর আদালতে সোপর্দ করা হয়েছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন