default-image

বরগুনার পাথরঘাটায় ৭টি ইউনিয়ন ও ১টি পৌর শাখা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সভা শেষে ওই ৮টি শাখা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়। এ সময় বরগুনা-২ আসনের সাংসদ শওকত হাচানুর রহমান ও সংরক্ষিত নারী আসনের সাংসদ সুলতানা নাদিরাসহ উপজেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতারা উপস্থিত ছিলেন।

পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুর রহমান প্রথম আলোকে বলেন, আগামী তিন দিনের মধ্যে সংশ্লিষ্ট শাখা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি করে উপজেলা আওয়ামী লীগের কাছে জমা দিতে বলা হয়েছে।

এই ৮টি শাখা আওয়ামী লীগ হলো রায়হানপুর ইউনিয়ন, নাচনাপাড়া ইউনিয়ন, চরদুয়ানী ইউনিয়ন, পাথরঘাটা সদর ইউনিয়ন, কালমেঘা ইউনিয়ন, কাকচিড়া ইউনিয়ন, কাঁঠালতলী ইউনিয়ন ও পাথরঘাটা পৌর আওয়ামী লীগ।

পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাবির হোসেন বলেন, গত বছর করোনাভাইরাসের প্রাদুর্ভাবের আগে সংশ্লিষ্ট শাখার ইউনিটে গিয়ে ইউনিয়ন ও পৌর আওয়ামী লীগের সম্মেলন করা হয়। ওই সম্মেলনে সংশ্লিষ্ট শাখা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একাধিক নাম প্রস্তাব আসে। পরে করোনা সংকটের সময়ে এ নিয়ে আর বসা হয়নি। তবে গতকাল মঙ্গলবার পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সভায় বিস্তারিত আলোচনা শেষে ৮টি কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে।

বিজ্ঞাপন

সভা শেষে পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আলমগীর হোসেন আটটি শাখা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন। তাঁরা হলেন রায়হানপুরে সভাপতি মাইনুল ইসলাম ও সাধারণ সম্পাদক এইচ এম ওয়াহিদ মুরাদ, নাচনাপাড়ায় সভাপতি আলমগীর হোসেন মোল্লা ও সাধারণ সম্পাদক মো. ফরিদ খান, চরদুয়ানীর সভাপতি সুনীল চন্দ্র হালদার ও সাধারণ সম্পাদক ছগির হাওলাদার, পাথরঘাটা সদরের সভাপতি শাহআলম সিকদার ও সাধারণ সম্পাদক ইব্রাহিম ফকির, কালমেঘায় সভাপতি মতিয়ার রহমান ও সাধারণ সম্পাদক গোলাম নাছির, কাকচিড়ায় সভাপতি মো. আলাউদ্দিন পল্টু ও সাধারণ সম্পাদক এম আলম পহলান, কাঠালতলীতে সভাপতি শহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিন সিকদার এবং পাথরঘাটা পৌর এলাকায় সভাপতি মোশারফ হোসেন ও সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন