default-image

সিলেটের মোগলাবাজারে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। গতকাল রোববার দুপুর সোয়া ১২টার দিকে মোগলাবাজার জালালপুর টাকিরমোড়া গ্রামে এ ঘটনা ঘটে।

ওই দুই শিশু হলো সিলেটের দক্ষিণ সুরমা মোগলাবাজার জালালপুর টাকিরমোড়া গ্রামের রুবেল মিয়ার ছেলে তাজ উদ্দিন ও আবদুস শহীদের ছেলে আলী হোসেন। তাদের দুজনেরই বয়স পাঁচ বছর।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রোববার সকাল থেকে তাজ উদ্দিন ও আলী হোসেন বাড়ির পাশে একসঙ্গে খেলা করছিল। সমবয়সী হওয়ায় প্রায় দিনই তারা বাড়ির পাশে খেলাধুলা করে। বেলা ১১টার দিকে ওই শিশু দুটিকে পরিবারের সদস্যরা খুঁজে না পেয়ে বাড়ির আশপাশে খুঁজতে থাকে। একপর্যায়ে দুপুর ১২টার দিকে তাদের এক প্রতিবেশী বাড়ির পাশের একটি পুকুরে শিশু তাজ উদ্দিনকে ভাসমান অবস্থায় দেখতে পান। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় তাজ উদ্দিনকে উদ্ধার করতে গিয়ে পানিতে ডুবন্ত অবস্থায় আলী হোসেনকেও পাওয়া যায়। পরে দুজনকেই পানি থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

এই দুই শিশুর পানিতে ডুবে মৃত্যুর ঘটনায় টাকিমোড়া গ্রামে শোক বিরাজ করছে। অনেকেই শোকাহত পরিবারের সদস্যদের সান্ত্বনা দিতে দুই পরিবারের সদস্যদের বাড়ি ভিড় করছেন।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) আশরাফ উল্যাহ জানান, ওই দুই শিশুর লাশ পরিবারের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। তারা দুই শিশুর মৃত্যুর ঘটনায় মোগলাবাজার থানায় অপমৃত্যুর মামলা করেছেন।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন